ভালোবাসার জন্যই সব কিছু! 25 লাখ টাকার iPhone চুরি করে বান্ধবীকে গাড়ি উপহার, জেলে প্রেমিক

Avatar

Published on:

Turkish Man stole 33 iPhone

কথায় বলে ভালোবাসা অন্ধ হয়! একজন মানুষ ভালোবাসার জন্য কতদূর যেতে পারে, তার নাকি কোনো সদুত্তর নেই। তবে যারা বলেন যে এই আধুনিক, প্রযুক্তি-ইন্টারনেট নির্ভর সময়ে দাঁড়িয়ে ভালোবাসা মেকি, আজকাল কেউ কারো কথা ভাবেনা বা ত্যাগ স্বীকার কেবলই গল্প কথা – সাম্প্রতিক একটি খবর কিন্তু তাঁদের কপালে ভাঁজ ফেলবে! এমনিতে প্রেমের কারণে মানুষকে নানারকম অদ্ভূত পদক্ষেপ নিতে দেখা যায়; প্রেমিক ভালোবাসার জন্য সবকিছু করতে প্রস্তুত, এমন Reels ভিডিওতো Facebook, Instagram-এ প্রায়ই ঘুরতে থাকে। তবে সমস্ত কিছুকে ছাড়িয়ে এক ব্যক্তি অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে বসেছেন! নিজের গার্লফ্রেন্ডকে গাড়ি উপহার দিতে তিনি ৩০ হাজার ডলার অর্থাত্‍ প্রায় ২৪ লাখ টাকার আইফোন চুরি করেছেন বলে জানা গিয়েছে।

ভালোবাসার জন্য iPhone চুরি করলেন তুর্কি প্রেমিক

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আজিম জি নামের ওই প্রেমিক ব্যক্তি, তুর্কি নিবাসী যিনি একটি-দুটি নয়, মোট ৩৩টি আইফোন চুরি করেছেন যার মোট মূল্য ৩০,০০০ ডলার (ভারতীয় মূল্যে প্রায় ২৪,৯৭,৮৯৬ টাকা)। তিনি চুরির পর এই সমস্ত আইফোন বিক্রি করে বান্ধবীকে একটি গাড়ি উপহার দিয়েছেন বলে জানা গিয়েছে।

কীভাবে চুরি করেছেন ‘তরুণ তুর্কি’?

আদতে আজিম, তুরস্কের একটি কুরিয়ার কোম্পানিতে কাজ করতেন। হালফিলে তিনি ৩৩টি আইফোন ডেলিভারির দায়িত্ব পান। কিন্তু ডেলিভারির বদলে তিনি সেগুলি চুরি করে বিক্রি করে দেন। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে তুরস্কে সবচেয়ে দামি আইফোন বিক্রি হয়। সেক্ষেত্রে যে দোকানটি ডেলিভারি হচ্ছিল, বিষয়টি সামনে আসার পর তাদের সন্দেহ হয় এবং তারা সেই গ্রাহকদের সাথে যোগাযোগ করে জানতে পারে যে কেউই অর্ডার হাতে পায়নি। এরপর থানায় অভিযোগ করা হয়। পুলিশের তল্লাশির সময় কুরিয়ার বয় আজিম স্বীকার করেন যে তিনিই আইফোনগুলি চুরি করেছিলেন এবং একটি গাড়ি কেনার জন্য সেগুলি বিক্রিও করেছেন।

এক্ষেত্রে তল্লাশির সময় আজিমের বাড়ি থেকে পাঁচটি আইফোন উদ্ধারও করা হয়। তবে তাঁর গার্লফ্রেন্ড জানান যে, উপহার হিসেবে পাওয়া গাড়িটি চুরির টাকা দিয়ে কেনা কিনা সে সম্পর্কে তাঁর কোনো ধারণা নেই। যাইহোক, শেষ অবধি গাড়ি ও বাকি আইফোনগুলি বাজেয়াপ্ত করা হয়েছে এবং প্রেমিক পুরুষের জায়গা হয়েছে হাজতে। সব মিলিয়ে এই ঘটনা যে বেশ দৃষ্টান্তমূলক তাতে সন্দেহ নেই!

সঙ্গে থাকুন ➥