U&i ভারতে লঞ্চ করল তিন তিনটি ব্লুটুথ ইয়ারফোন, একবার চার্জে চলবে ২৪ ঘন্টা

Avatar

Published on:

অ্যাক্সেসরিজ ব্র্যান্ড U&i এবার ভারতে লঞ্চ করল তাদের নতুন তিনটি ওয়্যারলেস অডিও প্রোডাক্ট। এগুলি হল U&i Danger Plus সিরিজের ওয়্যারলেস ইয়ারবাড, U&i lollipop এবং Bomb Plus সিরিজের ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। এই তিনটি ইয়ারফোনই শক্তিশালী ব্যাটারি লাইফের সাথে এসেছে। একবার পুরোপুরি চার্জে এগুলি ২৪ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক U&i ব্রান্ডের নতুন তিনটি অডিও ডিভাইসের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i ব্রান্ডের নতুন তিনটি অডিও ডিভাইসের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউ অ্যান্ড আই সংস্থার সদ্য লঞ্চ হওয়া তিনটি ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও অফলাইন আউটলেট এবং জনপ্রিয় রিটেল স্টোরে এগুলি কিনতে পাওয়া যাচ্ছে।

U&i Danger Plus সিরিজের ওয়্যারলেস ইয়ারবাডের স্পেসিফিকেশন

ইউ অ্যান্ড আই ডেঞ্জার প্লাস সিরিজের ইয়ারফোনগুলি ছটি কালার অপশনে এসেছে। এগুলি হল গ্রে, হোয়াইট, ব্লু, রেড, গ্রীন, পিঙ্ক এবং ইয়েলো। ইয়ারবাডটিতে ইজি অটোমেটিক পেয়ারিং সিস্টেম সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন। যা অনেক দূর পর্যন্ত কানেক্টিভিটি রেঞ্জ অফার করতে পারবে। এই সিরিজের ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার পুরোপুরি চার্জে এটি ১৬ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটির চার্জিং কেসে দেওয়া হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা চার ঘন্টার মধ্যে পুরোপুরি চার্জ হয়ে যাবে।

U&i lollipop সিরিজের ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

ইউ অ্যান্ড আই ললিপপ সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি সফট স্কিন ফ্রেন্ডলি সিলিকন টিপস ও বিনুনি আকৃতির ওয়্যারের সাথে এসেছে। এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ চিপ। আবার ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটিতে ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। শুধু তাই নয়, এর প্রতিটি ইয়ারবাডে দেওয়া হয়েছে ১৩০ এমএইচ ব্যাটারি, যা দু’ঘণ্টায় পুরোপুরি চার্জ হয়ে যাওয়ার সাথে ৩০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। সর্বোপরি, ব্লু, ব্ল্যাক, ইয়েলো, গ্রিন এবং রেড এই পাঁচটি কালার অপশনে উপলব্ধ নতুন এই ইয়ারফোন।

U&i Bomb Plus সিরিজের ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

পরিশেষে আলোচনা করা যাক ইউ অ্যান্ড আই বোম্ব প্লাস সিরিজের ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে। আগেই বলা হয়েছে এটি নেকব্যান্ড স্টাইল ডিজাইন সহ এসেছে। ললিপপ সিরিজের ইয়ারফোনের মত এতেও রয়েছে বিনুনি আকৃতির ওয়্যার। তবে তার সাথে ইয়ারফোনটিতে ম্যাগনেটিক মেটাল হাউসিং এবং সফট ও স্ক্রীন ফ্রেন্ডলি সিলিকন ব্যান্ড উপলব্ধ। শুধু তাই নয়, এর নেকব্যান্ডটি এরগণমিক ও স্নাগফিট ডিজাইনের। এমনকি, এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এছাড়া এর ইন্টার্নাল ম্যাগনেট ইনস্ট্যান্ট প্লে/পজ করতে সাহায্য করবে। সংস্থার মতে, একবার চার্জে এটি ৫০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করার পাশাপাশি ২৪ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। সর্বোপরি পিঙ্ক, পার্পেল গ্রীন, ব্লু এবং ব্ল্যাক এই পাঁচটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন বোম্ব প্লাস সিরিজের ইয়ারফোন ।

সঙ্গে থাকুন ➥