Smartphone Offer: 2G ফোন থেকে 4G-তে আপগ্রেড করার জন্য ক্যাশব্যাক অফার দিচ্ছে Vodafone Idea

Avatar

Published on:

বর্তমান সময় 4G LTE নেটওয়ার্কের যুগ! তাই এযাবৎকালে আমরা 4G প্রিপেইড বা পোস্টপেইড প্ল্যান নিয়েই বেশি আলোচনায় মেতে থাকি। তবে প্রসঙ্গ থেকে কার্যত মোড় ঘুরিয়ে এবার 2G (২জি) গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির হল Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই)। যদিও এ অফার 4G (৪জি)-র সঙ্গেই সম্পর্কযুক্ত। আসলে Vodafone Idea তার 2G ব্যবহারকারীদের যত দ্রুত সম্ভব 4G-তে আপগ্রেড করার চেষ্টা করছে। আর এর জন্য সংস্থাটি একটি ক্যাশব্যাক অফার দিচ্ছে।

এক্ষেত্রে প্রাইভেট টেলকোটি বলেছে যে তারা পরবর্তী ২৪ মাসের জন্য গ্রাহকদের প্রতি মাসে ১০০ টাকা ক্যাশব্যাক অফার করবে। এর মানে দুই বছরের মধ্যে মোট ২,৪০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। বলে রাখি, এটি একটি সীমিত সময়ের অফার যা ৩১শে মার্চ, ২০২২ সালে শেষ হবে৷ তাই আপনি এটি থেকে কীভাবে উপকৃত হতে পারেন তা দেখে নিন৷

Vodafone Idea-র ক্যাশব্যাক অফারের বিবরণ

ক্যাশব্যাক অফার উপভোগ করতে একজন ২জি হ্যান্ডসেট গ্রাহককে অফার চলাকালীন একটি 4G স্মার্টফোনে আপগ্রেড করতে হবে। এতে ক্যাশব্যাক, কুপন আকারে পাওয়া যাবে। শুধু তাই নয়, ক্যাশব্যাক পেতে ব্যবহারকারীকে পরবর্তী ২৪ মাসের জন্য কমপক্ষে ২৯৯ টাকা বা তার বেশি মূল্যের যেকোনো প্রিপেইড প্ল্যানের সাথে রিচার্জ করতে হবে। তবে মনে রাখবেন, প্রতি রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক কুপন রিডিম করার জন্য কেবল ভিআই অ্যাপের মাধ্যমেই রিচার্জ করতে হবে।

উল্লেখ্য, অফারটি প্রতিটি মোবাইল নম্বরে এবং হ্যান্ডসেট নির্বিশেষে একবারমাত্র প্রযোজ্য হবে। অধিকন্তু, এই ক্যাশব্যাক কুপন যা গ্রাহকদের দেওয়া হয় শুধুমাত্র ৩০ দিনের জন্য বৈধ থাকবে। অর্থাৎ নির্দিষ্ট শর্তাবলী মানলে তবেই এই অফার উপভোগ করা যাবে। যারা জানেন না তাদের বলি, গত ১৮ই ডিসেম্বর ২০২১ সালে এই অফারটি উপলব্ধ হয়েছিল। তবে বাজারের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল (Airtel)-এর স্মার্টফোন ক্যাশব্যাক অফারের সাথে এর অত্যন্ত মিল রয়েছে।

সঙ্গে থাকুন ➥