লঞ্চের আগে Vivo S10 এর কেস রেন্ডার ফাঁস, ভারতে আসছে Vivo V21 Pro

Avatar

Published on:

সম্প্রতি এক জনপ্রিয় চীনা টিপস্টার দাবি করেছিল, Vivo সেলফি কেন্দ্রিক স্মার্টফোন সিরিজ Vivo S10 জুলাই মাসে লঞ্চ করতে পারে। যদিও কোম্পানির তরফে এখনও ফোনটির বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে টিপস্টারের দাবি মতো স্মার্টফোনটির কেসের রেন্ডার এখন অনলাইনে ছড়িয়ে পড়ল। আবার একইসাথে একটি অনলাইন রিপোর্ট মারফত ভারতে V21 Pro-এর লঞ্চের তারিখ জানা গেছে।

Vivo S10 কেস রেন্ডার

কেসের ডিজাইন দেখে স্পষ্ট যে, ভিভো এস১০ আয়তকার ক্যামেরা মডিউলের সাথে আসবে। এই ফোনে তিনটি ক্যামেরা ইংরেজি এল আকৃতিতে বসানো থাকবে। উপরের প্রাইমারি সেন্সর এবং নীচের সেকেন্ডারি সেন্সরের মাঝে এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে। ভিভো এস১০ ফোনের ডান প্রান্তে ভলিউম ও পাওয়ার বাটন থাকবে।

এদিকে ফোনের নীচে কিন্তু Vivo S9 এর মতো ৩.৫ মিমি অডিও জ্যাক দেখা যায়নি। এছাড়া ডুয়েল সেলফি ক্যামেরা ও বড় নচযুক্ত Vivo S10 এর ফ্রন্ট ডিজাইন তার পূর্বসূরী স্মার্টফোনের অনুরূপ। এই মুহূর্তে, Vivo S10 এর কোনও স্পেসিফিকেশন সম্পর্কে আমরা ওয়াকিবহল নয়।

Vivo V21 Pro ভারতে কবে লঞ্চ হতে পারে

৯১মোবাইলস তাদের প্রতিবেদনে জানিয়েছে, ভিভো ভি২১ প্রো জুলাই মাসের শেষে ভারতে পা রাখতে পারে। যদিও ফোনের ফিচার সম্পর্কে কিছুই জানা যায়নি। উল্লেখ্য ভারতে ভিভো ভি২১ সিরিজে ইতিমধ্যেই দুটি স্মার্টফোন পা রেখেছে – Vivo V21 5G, Vivo V21e 5G

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥