লঞ্চের আগে Vivo T2X ফোনের দাম ফাঁস, থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো (Vivo) শীঘ্রই হোম মার্কেট চীনে তাদের আপকামিং T2 সিরিজের হ্যান্ডসেটগুলি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কিছুদিন আগেই Vivo T2 বেস মডেলটির বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসে। আর এখন এক পরিচিত টিপস্টার এই লাইনআপে অন্তর্ভুক্ত আরেকটি নতুন মডেলের কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। এই আসন্ন হ্যান্ডসেটটি বাজারে Vivo T2X নামে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। চলুন এই নয়া ভিভো ফোনটি সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হল Vivo T2X- এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে পোস্ট করে আসন্ন ভিভো টি২এক্স হ্যান্ডসেটের বেশকিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। টিপস্টারের মতে, এই মডেলটি একটি বাজেট হ্যান্ডসেট হবে যার দাম প্রায় ১,০০০ ইউয়ানের (আনুমানিক ১১,৫২৫ টাকা) কাছাকাছি হবে। তবে এটি বাজেট রেঞ্জের স্মার্টফোন হওয়া সত্ত্বেও, সংস্থা এর পারফরম্যান্স এবং ব্যাটারি লাইফের দিকে বিশেষ মনোনিবেশ করবে বলে জানা গেছে। ভিভো টি২এক্স-এ ৬.৫৮ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে।

ক্যামেরার ক্ষেত্রে, আপকামিং ভিভো হ্যান্ডসেটটির পিছনের প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর উপস্থিত থাকবে। আবার ভিভো টি২এক্স-এর সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। টিপস্টার আরও জানিয়েছেন যে, পাওয়ার ব্যাকআপের জন্য টি২এক্স মডেলে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

এছাড়া, Vivo T2X ৯.২১ মিলিমিটার পুরু হবে এবং এর ওজন হবে প্রায় ২০২ গ্রাম। এই মডেলটি সম্ভবত আগামী ৬ জুন Vivo T2 বেস মডেলের সাথে লঞ্চ হবে। প্রসঙ্গত, সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে, আসন্ন Vivo T2 ফোনে পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট ব্যবহার করা হবে এবং এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ওলেড (OLED) ডিসপ্লে এবং ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥