Vivo V21 5G আরও আকর্ষণীয় নিয়ন স্পার্ক কালারে আসছে, দেখা গেল বিরাট কোহলির হাতে

Avatar

Published on:

এপ্রিলের শেষান্তে Vivo V21 সিরিজের স্মার্টফোন V21e এবং V21 5G ভারতে পা রেখেছিল। ফোন দু’টির মধ্যে V21 5G ছিল আরও প্রিমিয়াম ক্যাটেগরির হ্যান্ডসেট। V21 5G-এর ইউএসপি ছিল স্লিম ডিজাইন ও ৭.২৯ মিমির পাতলা ডিজাইন। স্মার্টফোনটি এতদিন ভারতে সানসেট ড্যাজেল, আর্কটিক হোয়াইট, এবং ডাস্ক ব্লু রঙের বিকল্পে উপলব্ধ ছিল। তবে একটি লেটেস্ট রিপোর্ট থেকে জানা গিয়েছে, Vivo V21 5G-এর নয়া কালার ভ্যারিয়েন্ট খুব শীঘ্রই লঞ্চ হবে।

মাইস্মার্টপ্রাইসের এক প্রতিবেদন অনুসারে, নিয়ন স্পার্ক (Neon Spark) কালারের সাথে Vivo V21 5G খুব শীঘ্রই ক্রয়ের জন্য উপলব্ধ হবে। প্রতিবেদনটিতে সেই কালার ভ্যারিয়েন্টের একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিওন স্পার্ক কালারের Vivo V21 5G স্মার্টফোনটি হাতে ধরে আছেন।

উল্লেখ্য, বর্তমানে ভিভো ভি২১ ৫জি-এর ৮ জিবি + ১২৮ জিবি মেমরি ভার্সনের দাম ২৯,৯৯০ টাকা। আবার এর ২৫৬ জিবি স্টোরেজের একটি ভ্যারিয়েন্ট আছে, যার দাম ৩২,৯৯০ টাকা। কিন্তু নতুন নিওন স্পার্ক কালার ভ্যারিয়েন্টের দাম কত হবে, তা অজানা। তবে এটুকু বলা যায়, ডিভাইসটি স্ট্যান্ডার্ড মডেলের স্পেসিফিকেশনের সাথেই আসবে।

Vivo V21 5G স্পেসিফিকেশন

ভিভো ভি২১ ৫জি ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ডিউ ড্রপ নচ ডিসপ্লে। এতে অ্যামোলেড প্যানেল, ফুল এইচডি প্লাস রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Vivo V21 5G ফোনের মূল আকর্ষণ এর ক্যামেরা। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য Vivo V21 5G ফোনের সামনে পাওয়া যাবে OIS সাপোর্ট সহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.০)।

ফাস্ট পারফরম্যান্সের জন্য Vivo V21 5G ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥