Vivo V21 SE স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ শীঘ্রই লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

আগামী ২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে Vivo V21 ও Vivo V21e। গতকাল আবার জানা গেছে, ভারতেও ওইদিন এই সিরিজ পা রাখবে। অনুমান করা হচ্ছে ভিভো ভি২১ সিরিজে চারটি ফোন থাকবে- Vivo V21, V21e, V21 Pro, এবং V21 SE। এরমধ্যে শেষের ফোনটিকে কিছুদিন আগে V2061 মডেল নম্বরের সাথে ইন্ডিয়ান আইএমইআই ডেটাবেসে খুঁজে পাওয়া গিয়েছিল। এবার Vivo V21 SE কে গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেল। এখান থেকে ফোনটির ডিসপ্লে সহ বিভিন্ন তথ্য জানা গেছে।

গুগল প্লে কনসোল অনুযায়ী, Vivo V20 SE এর আপগ্রেড ভার্সনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে এড্রেনো ৬১৮ জিপিইউ। ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। এর রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০ পিক্সেল। আবার পিক্সেল ডেন্সিটি হবে ৪৪০ পিপিআই।

এছাড়া Vivo V21 SE (V2061) ৮ জিবি র‌্যাম সহ এখানে অন্তর্ভুক্ত আছে। আশা করা যায় লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। এদিকে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলে। যদিও এছাড়া গুগল প্লে কনসোল থেকে আর কিছু জানা যায়নি।

কয়েকদিন আগে টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, Vivo V21 SE ফোনটি iQOO U3 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে ভিভো ভি২১ এসই ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস টিয়ারড্রপ আইপিএস নচ ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥