Vivo V21e 5G পাওয়া যাবে Flipkart থেকে, থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Avatar

Published on:

Vivo ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে তাদের V21 সিরিজের নতুন ফোন হিসেবে Vivo V21e 5G শীঘ্রই ভারতে লঞ্চ হবে। ফোনটি ২৪ জুন ভারতের পা রাখতে পারে বলে জল্পনা চলছে। তবে তার আগে Vivo V21e 5G ফোনের প্রোডাক্ট পেজ লাইভ করলো ই-কমার্স সাইট Flipkart। এখান থেকে ফোনটির কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। প্রসঙ্গত, ভিভো ভি ২১ই ৪ জি কয়েক মাস আগে মালয়েশিয়ায় লঞ্চ হয়েছিল। ভারতে ভি ২১ ৫জি এর পর এটি এই সিরিজের দ্বিতীয় ফোন হবে।

Vivo V21e 5G ফোন সম্পর্কে Flipkart থেকে কী জানা গেল

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, ভিভো ভি ২১ই ৫ জি ফোনটি স্লীম ও ট্রেন্ডি ডিজাইন সহ আসবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ভিভো ভি ২১ই ৫ জি ফোনে থাকবে ৮ জিবি র‍্যাম ও ৩ জিবি এক্সটেন্ডেড র‍্যাম ফিচার ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আবার এই ফোনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে।

Vivo V21e 5G ফোনের দাম (সম্ভাব্য)

ভিভো ভি ২১ই ৫ জি ফোনের দাম রাখা হতে পারে ২৪,৯৯০ টাকা। টিপস্টার দ্য টেক গাই গতকাল এই দাবি করেছেন। এই মূল্য হবে ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Vivo V21e 5G ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ভি ২১ই ৫ জি ফোনে থাকতে পারে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ভিভো ভি ২১ই ৫ জি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফান টাচ ওএস সফটওয়্যার ভার্সনে চলবে।

ফটোগ্রাফির জন্য Vivo V21e 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা দিতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥