Vivo V25 Pro শীঘ্রই ভারতে এন্ট্রি নিচ্ছে, পেয়ে গেল BIS -এর অনুমোদন

Avatar

Published on:

ভিভো এবছর জানুয়ারি মাসে, ভারতীয় বাজারে তাদের V-সিরিজের অধীনে Vivo V23 এবং Vivo V23 Pro হ্যান্ডসেট দুটি লঞ্চ করে। সংস্থাটি তাদের V-সিরিজের জন্য সাধারণত একটি ৬ মাসের রিফ্রেশ সাইকেল অনুসরণ করে এবং তাই V23-এর উত্তরসূরি হিসেবে Vivo V25 সিরিজটি শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। Vivo প্রাথমিকভাবে V25 সিরিজের অধীনে পূর্বসূরির মতোই দুটি মডেল-Vivo V25 এবং V25 Pro বাজারে উন্মোচন করবে বলে জানা গেছে। এরমধ্যে আসন্ন Vivo V25 Pro মডেলটিকে এখন ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে, যা ডিভাইসটির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে৷ চলুন নতুন Vivo V25 Pro সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Vivo V25 Pro পেল BIS- এর অনুমোদন

প্রাইসবাবা (Pricebaba)-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, V2158 মডেল নম্বর সহ ভিভো ভি২৫ প্রো মডেলটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি মডেল নম্বর ছাড়া এই ফোনটির সম্পর্কে অন্য কোনও তথ্য প্রকাশ করেনি। তবে যেহেতু এই ভিভো হ্যান্ডসেটটি বিআইএস-এর সার্টিফিকেশন লাভ করেছে, তাই আশা করা যায় এটি শীঘ্রই এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে। কয়েক মাস আগে এই একই মডেল নম্বর সহ ভিভো ভি২৫ প্রো-কে আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গিয়েছিল। আবার, সাম্প্রতিক একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, স্ট্যান্ডার্ড ভিভো ভি২৫ মডেলটি ভারতীয় বাজারে আগস্ট মাসেই আত্মপ্রকাশ করতে পারে। এটিও শোনা যাচ্ছে যে, সিরিজের প্রো মডেলটি বেস মডেলের সাথে লঞ্চ হবে না। পরিবর্তে সংস্থা ভিভো ভি২৫ প্রো-কে সেপ্টেম্বর মাসে লঞ্চ করতে পারে।

ভিভো ভি২৫ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফিচার (Vivo V25 Pro 5G Expected Specifications and Features)

ভিভো ভি২৫ প্রো ফোনটি সম্প্রতি চীনের বাজারে লঞ্চ হওয়া ভিভো এস১৫ প্রো-এর রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টা-কোর প্রসেসরের সাথে আসতে পারে, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৬১০ জিপিইউ যুক্ত থাকবে। এটি সেই একই প্রসেসর যা এর আগে ওয়ানপ্লাস ১০আর, রিয়েলমি জিটি নিও ৩ এবং ওপ্পো রেনো ৮ প্রো-এর মতো হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২৫ প্রো ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই তিনটি মেমরি কনফিগারেশনে বাজারে আসতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo V25 Pro 5G ফোনটি ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর সহ একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে বলে আশা করা হচ্ছে। আবার এই ক্যামেরা ইউনিটে সহায়ক লেন্স হিসেবে একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেন্সরও অন্তর্ভুক্ত থাকতে পারে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, এই আসন্ন Vivo V সিরিজের হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥