Vivo V25 Pro আজ 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

Vivo V25 Pro India Launch Today

Vivo V25 Pro আজ ভারতে লঞ্চ হতে চলেছে। গত কয়েকদিন ধরে এই ফোনের একাধিক ফিচার অনলাইনে ফাঁস হয়েছে। এমনকি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। জানা গেছে, Vivo V25 Pro ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। আবার ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে। আর এটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেল সহ আসবে। উল্লেখ্য, আজ Vivo V25 Pro এর সাথে Vivo V25 ভারতে আত্মপ্রকাশ করতে পারে।

ভিভো ভি২৫ প্রো ভারতে কখন লঞ্চ হবে Vivo V25 Pro launch details timing)

ভিভো ভি২৫ প্রো আজ, ১৭ আগস্ট দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। সংস্থার অফিসিয়াল চ্যানেলগুলি থেকে ফোনটির লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে।

ভিভো ভি২৫ প্রো ভারতে সম্ভাব্য দাম (Vivo V25 Pro Expected Price in India)

ভিভোর তরফে এখনও ভি২৫ প্রো ফোনের দাম জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, মডেলটি ৪০,০০০ টাকার রেঞ্জে আসবে।

ভিভো ভি২৫ প্রো সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25 Pro Expected Specifications)

জানা গেছে, থ্রিডি (3D) কার্ভড স্ক্রিন সহ Vivo V25 Pro কালার চেঞ্জিং ব্যাক প্যানেলের সাথে আসবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করতে পারে।

আবার Vivo V25 Pro ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। যেখানে প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৮৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥