Vivo V25, Vivo V25 Pro দুর্দান্ত ক্যামেরা সহ কয়েক সপ্তাহের মধ্যে ভারতে আসছে, দাম কত রাখা হবে জানুন

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো এতদিনে S, U, V, X, Y, Z- এর পাশাপাশি ফ্ল্যাগশিপ লেভেলের ‘Nex’-সিরিজের অধীনেও বহু ডিভাইস বাজারে লঞ্চ করেছে। শোনা যাচ্ছে সংস্থাটি শীঘ্রই ‘V’ ব্র্যান্ডিংয়ের সাথে আরও একটি নতুন স্মার্টফোন সিরিজ ভারতে লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে। আর এটি V25 নামে এদেশের বাজারে আসবে, যা চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া V23 সিরিজের উত্তরসূরী হবে। এখন আবার একটি রিপোর্টে এই লাইনআপের হ্যান্ডসেটগুলির স্পেসিফিকেশন এবং সম্ভাব্য লঞ্চ টাইমলাইন সম্পর্কিত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ্যে এসেছে।

Vivo V25 সিরিজ শীঘ্রই আসছে এদেশের বাজারে

টেকইয়র্কার এর নতুন রিপোর্ট অনুযায়ী, ভিভো মাত্র কয়েক সপ্তাহের মধ্যে ভারতে ভিভো ভি২৫ এবং ভিভো ভি২৫ প্রো মডেলগুলি লঞ্চ করার পরিকল্পনা করছে৷ চলতি বছর জুলাইয়ের মাঝামাঝি সময়ে লাইনআপটি উন্মোচন করা হবে বলেও জানা যাচ্ছে। নতুন ভিভো স্মার্টফোনগুলি সংস্থার লেটেস্ট প্রিমিয়াম গ্রেডের স্মার্টফোন হবে এবং এর দাম যথাক্রমে ৩০,০০০ টাকা এবং ৪০,০০০ টাকার মধ্যে হবে বলেই আশা করা হচ্ছে।

এছাড়াও, নতুন রিপোর্টে ভিভো ভি২৫ প্রো-এর স্টোরেজ কনফিগারেশন প্রকাশ করা হয়েছে। জানা গেছে, এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আবার এতে ৬.৫৬ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। উল্লেখযোগ্যভাবে, সিরিজের প্রো ভ্যারিয়েন্টে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসরটি ব্যবহার করা হবে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo V25 Pro-এর পিছনের প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ভি প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা উপস্থিত থাকবে। আবার ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, V25 Pro ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, Vivo V25 বেস মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি বা মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেটটি দ্বারা চালিত হতে পারে। এতেও Pro মডেলের মতো ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, তবে এটি সম্ভবত ৪৪ ওয়াট বা ৬৬ চার্জিং সাপোর্ট সহ আসবে। ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে এবং ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা মডিউল থাকবে, যা V25 Pro-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥