Vivo X70 Pro+ দুর্ধর্ষ ক্যামেরার সঙ্গে আসছে, থাকছে ভিভোর নিজস্ব ISP

Published on:

Vivo X70 সিরিজ আগামী ৯ সেপ্টেম্বর চীনে অফিসিয়ালি লঞ্চ হচ্ছে। সাম্প্রতিক রিপোর্টের উপর ভিত্তি করে বলা যায়, এই সিরিজে আসতে পারে মোট তিনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন – Vivo X70, Vivo X70 Pro, এবং Vivo X70 Pro+। ফোনগুলির মধ্যে Vivo X70 Pro+ নিয়ে চর্চা চলছে প্রভূত। ইতিমধ্যেই গুগল প্লে কনসোল এবং চীনের 3C সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম, ও ফাস্ট চার্জিং স্পিডের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি জানা গিয়েছে। আত্মপ্রকাশের পূর্বে এবার
Vivo X70 Pro+ এর ক্যামেরার স্পেসিফিকেশন এবং কালার ভ্যারিয়েন্ট ফাঁস হয়েছে।

Vivo X70 Pro+ ক্যামেরা কনফিগারেশন

এক চাইনিজ টিপস্টার দাবি করেছেন, ভিভো এক্স৭০ প্রো প্লাস এর কোয়াড ক্যামেরা সেটআপের প্রাইমারি সেন্সর হিসেবে থাকবে ৫০ মেগাপিক্সেল স্যামসাং জিএন১ ক্যামেরা। এটি OIS সাপোর্ট করবে।

এছাড়া ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনে থাকবে মাইক্রো গিম্বল স্টেবিলাইজেশন-সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৯৮ সুপারওয়াইড লেন্স, ২x অপটিক্যাল জুম ও OIS সাপোর্ট-সহ ১২ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা, এবং সবশেষে ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা। যা ৫x অপটিক্যাল জুম, ৬০x ডিজিটাল জুম, ও OIS সাপোর্ট করবে।

উল্লেখ্য, Vivo X70, Vivo X70 Pro, এবং Vivo X70 Pro+ বিশ্বের প্রথম স্মার্টফোন হবে, যা ZEISS-এর অরিজিনাল গ্লাস লেন্সের সাথে আসবে। এছাড়া এই সিরিজে আসা প্রত্যেকটি হ্যান্ডসেটের ক্যামেরাকে আলাদা উচ্চতায় নিয়ে যাবে ভিভোর নিজস্ব ইমেজ সিগন্যাল প্রসেসর বা আইএসপি Vivo V1।

Vivo X70, X70 Pro, ও X70 Pro+ এর দাম

টিপস্টারদের দাবি অনুযায়ী, Vivo X70 সিরিজের দাম শুরু হবে ৪০,০০০ টাকা থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥