Vivo X70 Pro, Vivo X70 Pro+ আজ ভারতে লঞ্চ হচ্ছে, কখন ও কত দামে জেনে নিন

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Vivo X70 সিরিজ। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই সিরিজের ফোনগুলি ভারতে আনা হবে। এই সিরিজের অধীনে দুটি ফোন ভারতে আসতে পারে- Vivo X70 Pro ও Vivo X70 Pro+। উল্লেখ্য চলতি মাসের শুরুতে চীনে এই সিরিজের তিনটি ফোনের ওপর থেকে পর্দা সরানো হয়েছিল। তবে Vivo X70 নামের বেস মডেলকে ভারতীয় বাজারে উপলব্ধ করা হবে না বলেই জানা গেছে। ই-কমার্স সাইট Flipkart, Vivo eStore ও অফলাইনে রিটেল স্টোর থেকে Vivo X70 Pro ও Vivo X70 Pro+ ফোন দুটি কেনা যাবে।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি ভিভো এক্স৭০ প্রো, ভিভো এক্স৭০ প্রো প্লাস ভারতে লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। এই ভার্চুয়াল ইভেন্টটি আপনারা ভিভো-র অফিসিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল থেকে দেখতে পারবেন। আবার নীচে দেওয়া লিঙ্ক থেকেও ইভেন্টটি সরাসরি দেখা যাবে।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ ভারতে দাম

রিপোর্ট অনুযায়ী, ভিভো এক্স৭০ প্রো ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এদের দাম রাখা হবে যথাক্রমে ৪৬,৯৯০ টাকা ও ৫৪,৯৯০ টাকা।

অন্যদিকে ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম থাকবে ৬৯,৯৯০ টাকা।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ স্পেসিফিকেশন

আশা করা যায় চীনের মতোই ভারতে একই স্পেসিফিকেশন সহ লঞ্চ হবে ফোন দুটি। সেক্ষেত্রে ভিভো এক্স৭০ প্রো ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪৫০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স।

আবার ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনেও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল মেন সেন্সর, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও মাইক্রো-গিম্বল স্টেবিলাইজেশন সহ ৪৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স। এছাড়া ফোনটি এসেছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ। এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর ও ৫৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সেলফি ক্যামেরা হিসেবে Vivo X70 Pro, Vivo X70 Pro+ ফোনে ৩২ মেগাপিক্সেল সেন্সর উপস্থিত। সিকিউরিটির জন্য দুটি ফোনেই আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥