Vivo X80, Vivo X80 Pro ভারতে আসার আগেই স্টোরেজ অপশন সহ বিভিন্ন তথ্য ফাঁস? কত দাম রাখা হবে?

Avatar

Updated on:

গতমাসে চীন এবং সম্প্রতি মালয়েশিয়ায় পর টেক ব্র্যান্ড ভিভো আগামী ১৮ মে ভারতের বাজারেও উন্মোচন করতে চলেছে তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ, Vivo X80। এই লাইনআপের অধীনে Vivo X80 এবং X80 Pro স্মার্টফোন দুটি বাজারে আত্মপ্রকাশ করবে। তবে লঞ্চের আগে একাধিক রিপোর্টে ভারতে আসন্ন X80 সিরিজের কনফিগারেশন, কালার অপশন এবং মূল্য প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল Vivo X80 সিরিজের কনফিগারেশন, রঙের বিকল্প

টেক সাইট মাইস্মার্টপ্রাইস ও প্রাইসবাবা-এর নতুন রিপোর্টগুলির মাধ্যমে জানা গেছে যে, ভিভো এক্স৮০ রেগুলার মডেলটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে। আর ফোনটিকে কসমিক ব্ল্যাক এবং আরবান- এর মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে।

অন্যদিকে, ভিভো এক্স৮০ প্রো ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ একক মেমরি কনফিগারেশনে পাওয়া যাবে এবং এটি শুধুমাত্র ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে কেনার জন্য উপলব্ধ হবে। মনে করা হচ্ছে চীনে উপলব্ধ এক্স৮০ এবং এক্স৮০ প্রো-এর অরেঞ্জ কালার অপশনটি ভারতের বাজারে পাওয়া যাবে না।

যদিও Vivo X80 Pro এর দাম সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি। তবে, X80 বেস মডেলের ম্যাক্সিমাম রিটেইল প্রাইস (MRP) ৫৬,৯৯০ টাকা রাখা হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ স্মার্টফোনটি আরও কম দামে পাওয়া যাবে।

উল্লেখ্য, গত এপ্রিলে চীনে Vivo X80 Pro হ্যান্ডসেটটি দুটি প্রসেসর ভ্যারিয়েন্টে এসেছে। যার মধ্যে একটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট এবং অপরটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরটি। মনে করা হচ্ছে এদেশের বাজারে শুধুমাত্র Pro মডেলের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ সংস্করণটিই পাওয়া যাবে। ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত ভারতের প্রথম ফোন হিসাবে Vivo X80 রেগুলার মডেলটি লঞ্চ হতে পারে। ভারতে আসন্ন X80 সিরিজের বাকি স্পেসিফিকেশনগুলি চীনা ভ্যারিয়েন্টের সাথে অভিন্ন হতে পারে। তবে, চীনা মডেলগুলিতে উপলব্ধ অরিজিনওএস (OriginOS) ইউজার ইন্টারফেসের পরিবর্তে, ভারতীয় সংস্করণগুলি ফানটাচওএস ১২ (FunTouch OS 12) কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥