Vivo Y02 ভারত সহ বিশ্ব বাজারে শীঘ্রই পা রাখছে, দেখা গেল IMEI ডেটাবেসে

Avatar

Published on:

Vivo শীঘ্রই Y সিরিজের নতুন ডিভাইস হিসেবে ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে Vivo Y02। সম্প্রতি এই ফোনটিকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে, যেখানে ফোনটি Vivo V2203 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। উল্লেখ্য এর আগে এই মডেল নম্বরটি TKDN সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছিল। ফলে Vivo Y02 দ্রুত ভারত সহ বিশ্ব বাজারে পা রাখবে বলেই মনে হয়।

Mobilestalk তাদের একটি রিপোর্টে ভিভো ওয়াই০২ ফোনের IMEI ডেটাবেসে উপস্থিত হওয়ার খবর প্রকাশ করেছে। তাদের দাবি ফোনটিকে এখানে Vivo V2203 মডেল নম্বর সহ দেখা গেছে। যদিও এখান থেকে ভিভো ওয়াই০২ ফোনের কোনো স্পেসিফিকেশন জানা যায়নি।

যাইহোক, Vivo Y02 ফোনটি Vivo Y01 এর উত্তরসূরী হিসেবে আসবে। গত মে মাসে পূর্বসূরীটি লঞ্চ হয়েছিল। এই ফোনের ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৮৯৯৯ টাকা।

Vivo Y01 ফোনের সামনে দেখা যাবে ৬.৫১ ইঞ্চির এইচডি+ (৭২০x১,৬০০ পিক্সেল) হ্যালো ফুল ভিউ ডিসপ্লে। ডিসপ্লেতে ভিভোর নেটিভ আই প্রোটেকশন মোড সাপোর্ট করে, যা ফোনের ব্লু লাইটের নির্গমন কমাতে সাহায্য করবে বলে আশা করা হচ্ছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।

পারফরম্যান্সের জন্য Vivo Y01 ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ (Funtouch OS 11.1) কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y01 শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা একবার চার্জে দীর্ঘক্ষণ লাইফ প্রদান করে।

সঙ্গে থাকুন ➥