Vivo Y76s 5G শক্তিশালী ব্যাটারি ও বড় ডিসপ্লের সাথে বাজারে হাজির হচ্ছে

Avatar

Published on:

খুব শীঘ্রই লঞ্চ হতে পারে Vivo Y সিরিজের নতুন স্মার্টফোন Y76s 5G। আসলে অফিসিয়াল লঞ্চ ইভেন্টের আগেই এটি TENAA-তে লিস্টেড হয়েছে। এই সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে Vivo Y76s 5G-এর আয়তন, ডিসপ্লে সাইজ, ব্যাটারি ক্যাপাসিটি, এবং অ্যান্ড্রয়েড ভার্সন সহ যাবতীয় তথ্য সামনে এসেছে। উল্লেখ্য ভিভো ওয়াই৭৬এস কে কয়েক সপ্তাহ আগে IMEI এবং CEIR India- র ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এমনকি ফোনটি 3C সার্টিফিকেশনের ছাড়পত্র পেয়েছে।

Vivo Y76s 5G কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

TENAA লিস্টিং অনুযায়ী, V2111A মডেল নম্বরের এই স্মার্টফোনে ৬.৫৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে। ডিসপ্লের রেজোলিউশন বা রিফ্রেশ রেট অবশ্য সেখানে উল্লেখ ছিল না। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৪,৯১০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার ফোনে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইন্সটল করে শিপিং করা হবে।

আবার কোন দেশে উপলব্ধ হবে তার ওর ভিত্তি করে ফোনের অপারেটিং সিস্টেমের ওপর অরিজিন ওএস বা ফানটাচ ওএস ১১ কাস্টম স্কিনের লেয়ার থাকার সম্ভাবনা রয়েছে। ভিভো ওয়াই৭৬এস ৫জি ফোনটির পরিমাপ হবে ১৬৩.৯৫x৭৫.৩০x৮,৫ মিমি। TENAA থেকে আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে।

এর আগে 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Vivo Y76s 5G, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এছাড়াও, ডিভাইসটি ১০ ওয়াট (৫ ভোল্ট, ২ অ্যাম্পিয়ার) চার্জিং স্পিডে চার্জ হতে পারে। প্রধান প্রধান সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হওয়ার অর্থ, ভিভো ওয়াই৭৬এস ৫জি শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥