বেশি ডেটা নাকি ভ্যালিডিটি, গ্রাহকদের পছন্দ অনুযায়ী Vi এনেছে ৩২৭ টাকার ও ৩২৯ টাকার প্ল্যান

Avatar

Published on:

এই মুহূর্তে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন আইডিয়া বা Vi তার গ্রাহকদের ৩২৭ এবং ৩২৯ টাকার বিনিময়ে উপলব্ধ পৃথক পৃথক দু’টি প্রিপেইড প্ল্যান অফার করে থাকে। দামের নিরিখে এদের মধ্যে তেমন ফারাক না থাকলেও প্রকৃতপক্ষে Vi -এর এই প্রিপেইড প্ল্যানদুটির সুবিধায় আমরা ভিন্নতা লক্ষ্য করবো। যদিও টেলকোর বহু উপভোক্তা এ বিষয়ে এখনও অনবগত। তাই আজকের প্রতিবেদনে আমরা ৩২৭ এবং ৩২৯ টাকা মূল্যে বাজারে হাজির Vi প্রিপেইড প্ল্যানদ্বয় সম্পর্কে সংক্ষেপে জেনে নেবো।

৩২৭ টাকার বিনিময়ে উপলব্ধ Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

এই বিকল্পটি রিচার্জের মাধ্যমে ভোডাফোন আইডিয়া ব্যবহারকারীরা এককালীন হিসেবে ভারী পরিমাণ ডেটা খরচের সুবিধা পেতে পারেন। ৩০ দিনের ভ্যালিডিটি নিয়ে বাজারে হাজির এই প্ল্যান গ্রাহকদের মোট ২৫ জিবি ডেটা ব্যয়ের অধিকার দেবে যা একজন তার যখন খুশি ইচ্ছে খরচ করতে পারবেন। একইসাথে ৩২৭ টাকার ভিআই প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে দৈনিক ১০০ এসএমএস খরচের সাথে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পাওয়া যাবে। সর্বোপরি এটি Vi Movies & TV Classic সাবস্ক্রিপশনের সঙ্গে উপলব্ধ।

৩২৯ টাকার বিনিময়ে উপলব্ধ Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

৩২৯ টাকার ভিআই প্রিপেইড প্ল্যান বেছে নিলে উপভোক্তারা ৫৬ দিনের পরিষেবা মেয়াদে মোট ৪ জিবি ইন্টারনেট ডেটা খরচ করার সুযোগ পাবেন। উপরন্তু এটি ৬০০টি এসএমএস প্রেরণ এবং অফুরন্ত ভয়েস কল করার সুবিধা প্রদান করবে। Vi Hero Benifits সহ উপলব্ধ না হলেও এই প্ল্যান Vi Movies & TV প্ল্যাটফর্মের কন্টেন্ট উপভোগের সুযোগ দেবে যা আরো একটি চমৎকার অফার।

আলোচনা থেকে এটা স্পষ্ট যে এককালীন হিসেবে বড় অঙ্কের ডেটা খরচে উৎসাহী ব্যবহারকারীদের জন্য ৩২৭ টাকার Vi প্রিপেইড প্ল্যান বিশেষ কার্যকরি হতে পারে। অন্যদিকে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে দীর্ঘমেয়াদী ভ্যালিডিটির খোঁজে থাকলে গ্রাহকেরা নির্দ্বিধায় ৩২৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান বেছে নিতে পারেন যা তাদের প্রত্যাশা পূরণে সহায়ক হবে।

সঙ্গে থাকুন ➥