Xiaomi 12S আসছে Leica ক্যামেরা টেকনোলজির সাথে, ফাঁস হল ছবি

Avatar

Published on:

কয়েকদিন আগে শোনা গিয়েছিল Xiaomi বিখ্যাত অপটিক্স কোম্পানি Leica-র সাথে হাত মিলিয়েছে। ফলে সংস্থার আপকামিং ফ্ল্যাগশিপ ফোনে এই জার্মান ভিত্তিক ক্যামেরা টেকনোলজি ব্যবহার করা হবে। সেই মতোই এখন চীনের মাইক্রোব্লগিং সাইট, উইবো তে একটি পোস্ট শেয়ার করা হয়েছে, যেখানে Xiaomi 12S ফোনটিকে Leica ব্র্যান্ডিং সহ দেখা গেছে। এছাড়া এর ব্যাক প্যানেলের সাথে সাদৃশ্য রয়েছে Xiaomi 12 Pro ফোনের।

টিপস্টার, সং জিংটিং এই ছবিটি শেয়ার করেছেন। তার দাবি শাওমি ১২এস ফোনটি লেইকা ব্র্যান্ডিং সহ আসবে। আর এর ব্যাক প্যানেলের ডিজাইন হুবহু শাওমি ১২ প্রো এর মতো, পার্থক্য বলতে আপকামিং ফোনের ক্যামেরা সেটআপে ‘৫০ এমপি’র জায়গায় লেইকা ব্র্যান্ডিং দেখা গেছে।

Xiaomi 12S, 12S Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

শাওমি ১২এস ফোনটি ফুল এইচডি প্লাস কার্ভড প্যানেল সহ আসতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এর প্রাইমারি ক্যামরা থাকতে পারে ৫০ মেগাপিক্সেল সেন্সর। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর সহ আসতে পারে।

অন্যদিকে Xiaomi 12S Pro ফোনে দেওয়া হতে পারে 2K ডিসপ্লে। আবার ফোনটিতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস ১ জেন ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর। অর্থাৎ এটি ডুয়েল প্রসেসর ভ্যারিয়েন্টে আসবে।

সঙ্গে থাকুন ➥