হতাশ গ্লোবাল ফ্যানরা, Xiaomi 12S, 12S Pro, 12S Ultra আসছে না বিশ্ব বাজারে

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা শাওমি গত বছর ডিসেম্বর মাসে লঞ্চ করে তাদের Xiaomi 12 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটি। আর গতকাল এই সিরিজের নতুন সংযোজন হিসেবে সংস্থা Xiaomi 12S লাইনআপের ডিভাইসগুলি বাজারে এনেছে। এই লাইনআপের অধীনে Xiaomi 12S, Xiaomi 12S Pro এবং Xiaomi 12S Ultra- এই তিনটি ফোন উন্মোচন হয়েছে। তবে এক পরিচিত টিপস্টারের সাম্প্রতিক বক্তব্য হতাশ করেছে শাওমির গ্লোবাল মার্কেটের ফ্যানদের। তিনি দাবি করেছেন যে, আসন্ন Xiaomi 12S সিরিজটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হবে না।

Xiaomi 12S সিরিজটি উপলব্ধ হবে না চীনের বাইরের বাজারে

টিপস্টার স্নুপি টেক (Snoopy Tech) তার সাম্প্রতিক টুইটে জানিয়েছেন, শাওমি ১২এস সিরিজটি চীনের বাজারের জন্য এক্সক্লুসিভ থাকবে। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল ১২এস লাইনআপটি পরে বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে কিনা, তার উত্তরে তিনি জানান যে, চীনের বাইরের বাজারে শাওমি ১২এস সিরিজটি লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই। এর সাথে তিনি এও যোগ করেছেন যে, এই লাইনআপটির পরিবর্তে, বিশ্ব বাজারে শাওমি ১২টি সিরিজটি উন্মোচিত হবে।

https://twitter.com/snoopytech/status/1541731287895080960

তবে, যেহেতু শাওমি ১২এস সিরিজের লঞ্চ ইভেন্টের বিষয়ে শাওমির গ্লোবাল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করা হয়েছিল এবং কোম্পানির প্রতিষ্ঠাতা এবং চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO), লেই জুনও টুইট করে এটি নিশ্চিত করেছিলেন, তাই মনে হয়েছিল যে লাইনআপটি চীনের বাইরের বাজারেও আত্মপ্রকাশ করবে। তবে এখনও ১২এস, ১২এস প্রো এবং ১২এস আল্ট্রা বিশ্ব বাজারে উপলব্ধ হবে কিনা তা কোম্পানির তরফে জানানো হয়নি।

উল্লেখ্য, Leica ক্যামেরা ব্র্যান্ডিং সহ এসেছে Xiaomi 12S সিরিজ। সেইজন্য সমগ্র বিশ্বের শাওমি অনুরাগীরা এই সিরিজের Xiaomi 12S Ultra-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। যদিও এখন মনে হচ্ছে যে, এর গ্লোবাল মডেলটি বাজারে আসার সম্ভাবনা কম, তাও ফ্যানরা এটি বিশ্বব্যাপী লঞ্চ হয় কিনা তা দেখতে আরও অপেক্ষা করতে পারেন।

সঙ্গে থাকুন ➥