অনেক সস্তায় Redmi স্মার্টফোন থেকে Mi স্মার্ট টিভি ও ইয়ারফোন, শুরু হল Xiaomi Independence Day সেল

Avatar

Published on:

Xiaomi Independence Day Sale goes live offers on redmi smartphones tv earbuds

Xiaomi গতকাল অর্থাৎ ৪ঠা আগস্ট থেকে তাদের আধিকারিক ওয়েবসাইটে (mi.com) Independence Day Sale এর ঘোষণা করেছে। এই সেল আগামী ৯ই আগস্ট পর্যন্ত চলবে। এই সময়ে আপনারা Xiaomi এবং Redmi ব্র্যান্ডের স্মার্টফোন, স্মার্ট টেলিভিশন, অডিও ডিভাইস সহ নানাবিধ AIoT প্রোডাক্টকে আকর্ষণীয় ডিল এবং ভারী ডিসকাউন্টের সাথে কিনতে পারবেন। প্রসঙ্গত, আগ্রহীরা Mi Store অ্যাপ থেকেও Xiaomi Independence Day Sale এর লাভ ওঠাতে পারবেন। নিচে বিস্তারিতভাবে এই বিষয়ে আলোচনা করা হল…

Xiaomi Independence Day Sale এর সেরা কয়েকটি ডিল

  • শাওমি ইনডিপেনডেন্স ডে সেলে ‘Daily 11 AM Parade’ ডিল লাইভ থাকাকালীন ক্রেতারা এক ঘন্টার জন্য (১১টা থেকে ১২টা পর্যন্ত) সবচেয়ে বেশি বিক্রি হওয়া প্রোডাক্টগুলির সাথে দুর্দান্ত অফার পাবেন৷
  • ‘Rush Hour’ -এর দৌলতে দুপুর ১২টা এবং সন্ধ্যা ৬টার সময়ে নির্বাচিত কিছু প্রোডাক্টকে সর্বাধিক কম দামে কেনা যাবে৷
  • আবার ক্রেতারা প্রতিদিন বিকাল ৪টায় নূন্যতম ৭৭ টাকা খরচ করেও বেশ কয়েকটি গ্যাজেট কেনার সুযোগ পেয়ে যাবেন।
  • ‘Tri-Color Challenge’ নামে একটি ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে শাওমি। এই প্রতিযোগিতায়, অংশগ্রহণকারীদের নিজ Xiaomi বা Redmi ব্র্যান্ডেড স্মার্টফোন থেকে তোলা ছবির কোলাজ বানিয়ে পতাকার ত্রিবর্ণ তৈরি করতে হবে। সর্বাধিক সেরা কোলাজ নির্মাতা, সংস্থার লেটেস্ট ফ্ল্যাগশিপ মডেল Xiaomi 13 Pro জিতে নেওয়ার অধিকারী হবেন।

Xiaomi Independence Day Sale-এ স্মার্টফোন, স্মার্ট টিভি ও ইয়ারফোনে অফার

Xiaomi এবং Redmi স্মার্টফোন কেনা যাবে অফারের সাথে

শাওমি ইনডিপেনডেন্স ডে সেলে Xiaomi 12 Pro (8GB+256GB) স্মার্টফোনের সাথে ফ্লাট ৫,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যারপর এটিকে ৪৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার এই একই মডেলের ১২ জিবি র‍্যাম + ২৪৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭,০০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ৪২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর আসল দাম ৪৯,৯৯৯ টাকা। ১৪,৯৯৯ টাকা দামের Redmi Note 12 5G (4GB+128GB) স্মার্টফোনকে আপনারা সীমিত সময়ের জন্য ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ডিসকাউন্টের পরিমাণ থাকছে ২,০০০ টাকা। আর বাজেট-রেঞ্জের Redmi 12C (4GB+64GB) স্মার্টফোনকে ফ্লাট ১,৩০০ টাকা ডিসকাউন্ট সহ ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৭,৬৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Xiaomi এবং Redmi স্মার্ট টেলিভিশনের সাথে প্রযোজ্য অফার

এবার আসা যাক স্মার্ট টেলিভিশনের সাথে প্রযোজ্য অফারের প্রসঙ্গে। Xiaomi X65 2023 Edition নামের টিভি মডেলকে সেলে ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৫৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে সেল শেষ হয়ে গেলেই এর দাম পুনরায় বেড়ে ৬১,৯৯৯ টাকা হয়ে যাবে। Xiaomi Smart TV X Pro 55 -কে এখন আপনারা ফ্লাট ২,৫০০ টাকা ছাড়ের সাথে ৪৭,৯৯৯ টাকার পরিবর্তে ৪৫,৪৯৯ টাকায় কিনতে পারবেন। আর ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের সাথে লঞ্চ হওয়া Redmi Smart Fire TV 32 মডেলকে আগামী ৯ই আগস্ট পর্যন্ত ৯,৭৪৯ টাকা মূল্যে বিক্রি করা হবে। ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৪,২৫০ টাকা।

Xiaomi এবং Redmi ইকোসিস্টেম পণ্যের সাথে উপলব্ধ অফার

Xiaomi Independence Day সেলে অডিও প্রোডাক্ট কিনতে ইচ্ছুক ক্রেতারা Redmi Buds 4 Active মডেলটি কেনার ব্যাপারে ভাবতে পারেন। কেননা এটিকে ২০০ টাকা ছাড়ের সাথে ১,৩৯৯ টাকার পরিবর্তে ১,১৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে সেলে। আবার ২,৪৯৯ টাকা দামের Xiaomi Grooming Kit Pro -কে এখন ২,২৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এছাড়া Xiaomi Independence Day সেলে Mi Smart Bedside Lamp 2 -এর সাথে ৩০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর এটিকে ২,৯৯৯ টাকার বদলে মাত্র ২,৬৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

সঙ্গে থাকুন ➥