Mi Mix 4 এই বছরের শেষের দিকে লঞ্চ হবে, থাকবে আন্ডার ডিসপ্লে ক্যামেরা ও কার্ভড ডিসপ্লে

Avatar

Published on:

Xiaomi-র প্রথম ফোল্ডেবল ফোন হিসেবে ইতিমধ্যে Mi Mix Fold লঞ্চ হয়েছে। তবে  Mi Mix সিরিজের অধীনে শাওমি আরও একটি হ্যান্ডসেট লঞ্চ করতে পারে বলে জল্পনা চলছে। Mi Mix 4 নামের এই স্মার্টফোনটির চলতি বছরের শেষের দিকে বাজারে পা রাখার সম্ভাবনা রয়েছে। এমআই মিক্স ৪ এর ব্যাপারে আরও ডিটেলস এবার সামনে চলে এল। ফোনটির সম্ভাব্য ফিচারের ব্যাপারে আমরা যা জানি, এক টিপস্টার সেটাই পুনরায় নিশ্চিত করেছেন।

জনপ্রিয় টিপস্টার আইস ইউনিভার্স জানিয়েছে, শাওমির প্রথম ফোন হিসেবে এমআই মিক্স ৪ আন্ডার প্যানেল ক্যামেরা পাবে। বর্তমানে জেডটিই ও ভিনস্মার্ট হল একমাত্র ফোন প্রস্তুতকারক সংস্থা, যারা আন্ডার ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তির সাথে স্মার্টফোন লঞ্চ করে চমক দেখিয়েছে। এই দুই সংস্থার পাশাপাশি শাওমি ছাড়াও আরও কয়েকটি সংস্থা আন্ডার ডিসপ্লে ক্যামেরাযুক্ত ফোন লঞ্চ করার দৌড়ে এই বছরেই সামিল হবে।

টিপস্টার আরও বলেছেন, এমআই মিক্স ৪ স্মার্টফোনে কার্ভড ডিসপ্লে থাকবে। তবে এই ফিচারটি নিয়ে অনেকেই দ্বিধাবিভক্ত। আসলে এমন অনেকেই আছেন যারা কার্ভড ডিসপ্লে পছন্দ করেন আবার অন্যান্যরা কার্ভড ডিসপ্লে খুব একটা পছন্দ করেন না।

ফ্ল্যাগশিপ ফোন হওয়ার ফলে এমআই মিক্স ৪ এ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকার কথা কিছুটা হলেও আত্মবিশ্বাসের সাথে বলা যায়। রিপোর্ট অনুসারে, ফোনটির ডিসপ্লে QHD+ রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।‌ এমআই ১১ এর মতো এমআই মিক্স ৪ এর ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হার্ট রেট স্ক্যানার হিসেবে কাজ করতে পারে। ব্যাটারি ক্যাপাসিটি এখনও অজানা, তবে এটি আল্ট্রা ফাস্ট ওয়্যার্ড (তার) চার্জিং ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥