লঞ্চের কয়েক ঘণ্টা আগে Xiaomi MIX Fold 2 ফোনের দাম সহ স্টোরেজ ভ্যারিয়েন্টের তথ্য ফাঁস

Avatar

Published on:

xiaomi-mix-fold-2-price-ram-and-storage-options-tipped-ahead-of-today-launch

শাওমি (Xiaomi) আজ (১০ আগস্ট) তাদের দেশীয় বাজারে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে, যেখানে অন্তত পাঁচটি নতুন ডিভাইসের ওপর থেকে পর্দা সরানো হবে বলে আশা করা হচ্ছে। এই চীন-এক্সক্লুসিভ লঞ্চ ইভেন্টের প্রধান আকর্ষণ হিসেবে বহুল প্রত্যাশিত Xiaomi MIX Fold 2 ফোল্ডেবল স্মার্টফোনটি উন্মোচিত হবে বলে জানা গেছে। ইতিমধ্যেই সংস্থা ডিভাইসটির ডিজাইন টিজ করেছে। আর এখন লঞ্চের মাত্র কয়েক ঘন্টা আগে একটি রিপোর্টের মাধ্যমে আসন্ন হ্যান্ডসেটটির র‍্যাম, স্টোরেজ এবং দামের বিবরণ প্রকাশ্যে এসেছে। আসুন এগুলির সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Xiaomi MIX Fold 2-এর মেমরি কনফিগারেশন ও দামের বিবরণ

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, শাওমি মিক্স ফোল্ড ২-এর মূল্য ১০,০০০ ইউয়ান থেকে ১০,৯৯৯ ইউয়ান (১,১৮,০০০ টাকা- ১,২৯,৭০০ টাকা)-এর মধ্যে থাকবে৷ এটি সম্ভবত এই ফোল্ডেবল হ্যান্ডসেটটির ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলটির দাম হবে। এছাড়াও রিপোর্টে বলা হয়েছে যে, শাওমি মিক্স ফোল্ড ২ ৫১২ জিবি এবং ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও মিলবে, তবে উভয়ের সাথেই ১২ জিবি র‍্যামই যুক্ত থাকবে।

শাওমি মিক্স ফোল্ড ২-এর স্পেসিফিকেশন (Xiaomi MIX Fold 2 Expected Specifications)

শাওমি মিক্স ফোল্ড ২-এর কভার ডিসপ্লেটির আকার ৬.৫৬ ইঞ্চি হবে বলে আশা করা হচ্ছে এবং এটি সম্ভবত ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি স্যামসাং ই৫ অ্যামোলেড প্যানেল হবে। আবার ডিভাইসটির ভিতরে একটি ৮.০২ ইঞ্চির ফোল্ডেবল ওলেড ইকো২ (Eco2) প্যানেলে দেখা যাবে, যা ২.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা অফার করবে। শাওমি মিক্স ফোল্ড ২ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। এই শাওমি ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Xiaomi MIX Fold 2-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২× অপটিক্যাল জুম সহ একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত থাকবে। তবে এর ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi MIX Fold 2 ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। MIX Fold 2-এর ওজন প্রায় ২৬২ গ্রাম হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥