ফ্রি-তে দেখা যাবে Amazon Prime-এর কন্টেন্ট, সাথে মিলবে আরও সুবিধা: কীভাবে কাজে লাগাবেন

Avatar

Updated on:

How to get Free Amazon Prime Bharti Airtel

বিনোদনের জন্য এখন দেশের অধিকাংশ মানুষই OTT প্ল্যাটফর্মগুলির ওপর নির্ভর করেন। আর এক্ষেত্রে Amazon Prime Video-র জনপ্রিয়তা বেশ বেশি। কিন্তু বর্তমান মূল্যবৃদ্ধির বাজারে এই স্ট্রিমিং প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন নিতে গেলেও মোটা টাকা খরচ করতে হয়। তবে আপনি যদি Prime Video-র কন্টেন্ট উপভোগ করতে চান এবং সাবস্ক্রিপশন চার্জ নিয়ে আপনার মনে দোলাচল থাকে, তাহলে ভাবনার প্রয়োজন নেই। কারণ আজ এমন একটি উপায়ের কথা বলব, যাতে করে আপনি বলতে গেলে বিনা খরচে Amazon Prime Video অ্যাক্সেস করতে পারবেন। আসলে ব্যাপারটা হচ্ছে যে, ভারতের অন্যতম প্রধান টেলিকম কোম্পানি Bharti Airtel এখন এমন ৬৯৯ টাকা এবং ৯৯৯ টাকা মূল্যে দুটি রিচার্জ প্ল্যান অফার করছে যাতে কলিং, ডেটা ইত্যাদি প্রয়োজনীয় বেনিফিটের সাথে Amazon Prime Video-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়। তাই আপনি চাইলে এই মোবাইল প্ল্যানগুলি রিচার্জ করে এক ঢিলে দুই পাখি মারতে পারেন। আসুন এখন প্ল্যানগুলির বেনিফিট সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

এই প্ল্যানগুলি রিচার্জ করলে পাবেন ফ্রি Prime Video-এর সাবস্ক্রিপশন

১. Airtel-এর ৬৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটি সংস্থার অন্যতম সস্তা প্ল্যান যার বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি এসএমএস এবং প্রতিদিন ৩ জিবি ডেটাও পাওয়া যায়। তবে সবচেয়ে বড় ব্যাপার হল যে ৬৯৯ টাকা দিয়ে প্ল্যানটি রিচার্জ করলে আনলিমিটেড ৫জি ডেটা পাবেন, আর তাছাড়াও এতে অ্যামাজন প্রাইম ভিডিও মেম্বারশিপ বিনামূল্যে পাওয়া যায়।

অতিরিক্ত বেনিফিটের কথা বললে, এই প্ল্যানটি এক্সট্রিম (Xstream) অ্যাপে অ্যাক্সেস, ৩ মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ (Apollo 24/7) সার্কেলের অ্যাক্সেস, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের (Wynk Music) ফ্রি সাবস্ক্রিপশন অফার করবে।

২. Airtel-এর ৯৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিনের। এতে প্রতিদিন ২.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের মত সুবিধা পাওয়া যায়। আর এয়ারটেলের এই প্ল্যানটিও বিনামূল্যে আনলিমিটেড ৫জি ডেটা এবং অবশ্যই অ্যামাজন প্রাইমের মেম্বারশিপের সুবিধা দেবে।

এছাড়া এই প্ল্যানটিতেও এক্সট্রিম অ্যাপে অ্যাক্সেস, ৩ মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কেলের অ্যাক্সেস, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন ইত্যাদি বেনিফিট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥