Jio AirFiber: জিওর দিওয়ালি গিফট, এখন দেশের 115 শহরে পাওয়া যাবে 5G জিও এয়ারফাইবার

Avatar

Published on:

Jio AirFiber Available 115 New Citiy

উৎসব উপলক্ষে টেলিকম সংস্থা Reliance Jio গ্রাহকদের নতুন নতুন উপহার দিয়ে থাকে। এবছর সংস্থাটি গণেশ চতুর্থীতে দেশবাসীর জন্য সল্প পরিসরে 5G FWA (ফিক্সড ওয়্যারলেস অ্যাকসেস) ওয়াইফাই পরিষেবা Jio AirFiber নিয়ে এসেছিল। আর আজ জিওর তরফে জানানো হয়েছে যে, ১১৫টি নতুন শহরে এই ওয়্যারলেস ওয়াইফাই পরিষেবা পাওয়া যাবে। অর্থাৎ এখন কোটি কোটি ব্যবহারকারী কেবল সংযোগ ছাড়াই উচ্চগতির ৫জি ইন্টারনেটের সুবিধা পাবেন। 

Jio AirFiber পরিষেবার মাধ্যমে ওয়াইফাই কানেক্টিভিটি পেতে কোনও ধরণের কেবলের প্রয়োজন নেই। অর্থাৎ জিও ফাইবারের মতো এখানে অপটিক্যাল ফাইবারের প্রয়োজন হবে না। আর এর মাধ্যমে ১.৫ জিবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড পাওয়া যাবে।

Jio AirFiber এর প্ল্যান

জিও এয়ারফাইবার সবচেয়ে সস্তা প্ল্যানটির মূল্য প্রতি মাসে ৫৯৯ টাকা। এখানে ৩০ এমবিপিএস স্পিডের সাথে প্রচুর ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা পাবেন, যার মধ্যে আছে JioCinema, Sony Liv, Disney+ Hotstar, ZEE5, Sun NXT, Hoichoi, Lionsgate Play, Discovery+, ShemarooMe, DocuBay, ALTBalaji, Universal+ ও EPIC।

এই শহরগুলিতে পাওয়া যাবে AirFiber পরিষেবা

অন্ধ্রপ্রদেশ – অনন্তপুর, কাডাপা, গুন্টুর, কাকিনাড়া, কুর্নুল, নেল্লোর, ওঙ্গোল, রাজামুন্দ্রি, তিরুপতি, বিজয়ওয়াড়া, বিশাখাপত্তনম, বিজয়নগরম

দিল্লি – দিল্লি এনসিআর

গুজরাট- আহমেদাবাদ, আনন্দ, অঙ্কলেশ্বর, বারদোলি, ভারুচ, ভাবনগর, ভুজ, দাহোদ, দিসা, হিম্মতনগর, জামনগর, জুনাগড়, কাদি, কালোল, মেহসানা, মোরভি, নাদিয়াদ, নবসারি, পালনপুর, রাজকোট, সুরাট, ভাদোদরা, ভালসাদ, ওয়াপি এবং ওয়াধওয়ান।

কর্ণাটক- বেঙ্গালুরু, বেলগাম, বেল্লারি, বিদার, বিজাপুর, চিকমাগালুর, চিত্রদুর্গ, দান্ডেলি, দাভাঙ্গেরে, দোদ্দাবাল্লাপুর, গুলবার্গা, হোসপেট, হুবলি-ধারওয়াদ, মান্ডিয়া, ম্যাঙ্গালোর, মহীশূর, রায়চুর, শিমোগা, তুমকুর ও উডুপি।

মহারাষ্ট্র – পুনে, মুম্বই, আহমেদনগর, অমরাবতী, ঔরঙ্গাবাদ, চন্দ্রপুর, জালনা, কোলহাপুর, নাগপুর, নান্দেদ, নাসিক, রত্নাগিরি, সাঙ্গলি এবং সোলাপুর।

তামিলনাড়ু – চেন্নাই, আম্বুর, চেঙ্গালপট্টু, কোয়েম্বাটুর, ইরোড, হোসুর, কাঞ্চিপুরম, কারুর, কুম্বাকোনম, মাদুরাই, নামক্কাল, নেভেলি, পাট্টুকোট্টাই, পোল্লাচি, সালেম, শ্রীপেরুম্পুদুর, শ্রীরঙ্গম, তিরুচিরাপল্লি, তিরুপ্পুর, তিরুভাল্লুর, তিরুভান্নামালাই এবং ভেলোর।

তেলেঙ্গানা- হায়দ্রাবাদ, আরমুর (কোটারমুর), জগতিয়াল, করিমনগর, খাম্মাম, কোথাগুডেম, মাহবুবনগর, মানচেরিয়াল, মিরিয়ালগুড়া, নির্মল, নিজামাবাদ, পালভাঞ্চা, পেড্ডাপল্লী (রামাগুন্ডম), রামাগুন্ডম, সাঙ্গারেড্ডি, সিদ্দিপেট, সিরসিলা, সূর্যপেট, তান্দুর ও ওয়ারঙ্গাল।

পশ্চিমবঙ্গ – কলকাতা

সঙ্গে থাকুন ➥