এক রিচার্জে সারা বছর নিশ্চিন্ত, Jio -র বার্ষিক রিচার্জ প্ল্যানে রোজ পাওয়া যাবে ২.৫ জিবি পর্যন্ত ডেটা

Avatar

Published on:

Jio Annual Prepaid Plans

মোবাইল রিচার্জ করার সময় কলিং, ডেটা, এবং এসএমএস বেনিফিটের পাশাপাশি ভ্যালিডিটি দেখেও অনেকে নিজের উপযুক্ত প্ল্যানটি বেছে নেন। এক্ষেত্রে কেউ কেউ যেমন স্বল্প মেয়াদের প্ল্যান পছন্দ করেন, তেমনই একবার রিচার্জ করে বছরভর নিশ্চিন্তে থাকতে দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যানগুলিও অনেকের কাছেই অগ্রাধিকার পায়। সেক্ষেত্রে আপনি যদি দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio-র গ্রাহক হন এবং হালফিলে সংস্থার কোনো লম্বা ভ্যালিডিটিযুক্ত রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা Jio-র বেশ কয়েকটি দীর্ঘমেয়াদী প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Reliance Jio-র ২,৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন। এতে ইউজারদেরকে রোজ ১০০ টি করে এসএমএস, অফুরন্ত ভয়েস কল, এবং দৈনিক ২.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হয়েছে। অর্থাৎ, প্ল্যানটির মারফত মোট ৯১২.৫ জিবি ডেটা খরচের সুযোগ পাওয়া যাবে। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে হবে ৬৪ কেবিপিএস। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন গ্রাহকরা।

তবে এখানেই শেষ নয়, চলতি বছরে দিওয়ালি উপলক্ষে ২,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে বিশেষ দিওয়ালি সেলিব্রেশন অফার চালু করেছে জিও, যার ফলে এই প্ল্যানটি রিচার্জ করলে বর্তমানে অতিরিক্ত ৭৫ ডিবি ডেটা পাওয়া যাবে। তদুপরি, সম্পূর্ণ বিনামূল্যে Zoomin-এর দুটি মিনি ম্যাগনেটের সেট (যেগুলির প্রতিটির দাম ২৯৯ টাকা), Ferns N Petals-এ ১৫০ টাকা ছাড় (৭৯৯ টাকা বা ততোধিক কেনাকাটায়), এয়ারলাইন বুকিংয়ের ক্ষেত্রে (৪,৫০০ টাকার বেশি) Ixigo-তে ৭৫০ টাকা ছাড়, Ajio-তে ৭৫০ টাকা ছাড় (২,৯৯৯ বা তার বেশি টাকার কেনাকাটায়), এবং Reliance Digital-এ ১,০০০ টাকা ডিসকাউন্টের (৫,০০০ টাকার খরিদ্দারীতে পাওয়া যাবে ৫০০ টাকা মূল্যের দুটি কুপন) সুবিধাও উপলব্ধ রয়েছে।

Reliance Jio-র ২,৮৭৯ টাকার প্ল্যান

জিও-র এই প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ টি এসএমএসের পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা খরচের সুবিধা মিলবে। অর্থাৎ, প্ল্যানটির মারফত মোট ৭৩০ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন ইউজাররা। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএসে নেমে আসবে। উপরন্তু এক্সট্রা বেনিফিটের কথা বললে, এই প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে।

Reliance Jio-র ২,৫৪৫ টাকার প্ল্যান

৩৩৬ দিনের ভ্যালিডিটি সহ আসা জিও-র ২,৫৪৫ টাকার প্ল্যানে দৈনিক ১.৫ জিবি ডেটা ও রোজ ১০০ টি করে এসএমএসের পাশাপাশি আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। অর্থাৎ, এই প্ল্যান মারফত মোট ৫০৪ জিবি ডেটা খরচের সুযোগ মিলবে। তবে নির্ধারিত ডেটা লিমিট নিঃশেষিত হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে দাঁড়াবে ৬৪ কেবিপিএস। উপরন্তু এক্সট্রা বেনিফিট হিসেবে, JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥