বাজার কাঁপাচ্ছে Jio-র নতুন পরিষেবা! 300Mbps পর্যন্ত স্পিডে 1000GB ডেটা, সাথে ঢালাও OTT বেনিফিট ফ্রি

Published on:

Jio AirFiber & Jio AirFiber Max Best Plans

গত সেপ্টেম্বরে লঞ্চের পর থেকে বর্তমানে দেশের ৫১৪টি শহরে Reliance Jio-র Jio AirFiber নামক নতুন ব্রডব্যান্ড সার্ভিস লাইভ হয়েছে। কোম্পানির এই পরিষেবাটি ইউজারদের ওয়্যারলেস হাই-স্পিড ইন্টারনেট কানেকশন প্রদানের পাশাপাশি ডিজিটাল বিনোদনেরও দিকেও সম্পূর্ণ খেয়াল রাখে, যার ফলে Jio AirFiber-তে অপ্ট-ইন করলে গাদাগুচ্ছের OTT বেনিফিট পাওয়া যায়। সেক্ষেত্রে আপনার এলাকায় যদি এই পরিষেবা উপলব্ধ হয় এবং আপনি এটি ব্যবহার করতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনারই জন্য। কারণ এখানে আমরা Jio AirFiber-এর সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে কথা বলব।

সস্তায় ধামাকদার Jio AirFiber, দেখুন প্ল্যান ডিটেইলস

দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও, দেশের ক্রমবর্ধমান ইন্টারনেটের চাহিদা মেটাতে তথা কাস্টমারদের বাড়িতে বিনোদন, স্মার্ট হোম সার্ভিস এবং হাই-স্পিড ব্রডব্যান্ডের জোগান দিতে বিশেষভাবে জিও এয়ারফাইবার ওয়্যারলেস ইন্টারনেট পরিষেবা চালু করেছে। এতে নিজের হাই-স্পিড ইন্টারনেট, বিভিন্ন ডিজিটাল এন্টারটেনমেন্ট প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেসের সাথে প্যারেন্টাল কন্ট্রোল, ওয়াই-ফাই ৬ (Wi-Fi 6) সাপোর্ট, সিকিউরিটি ফায়ারওয়ালের মতো ফিচার পাওয়া যায়। এক্ষেত্রে জিও এয়ারফাইবার কানেকশনের জন্য কোম্পানি দুটি ক্যাটেগরি রেখেছে – জিও এয়ারফাইবার এবং এয়ারফাইবার ম্যাক্স (AirFiber Max), এগুলির অধীনে বর্তমানে ছয়-ছয়টি এয়ারফাইবার প্ল্যান রিচার্জের জন্য উপলব্ধ। তবে এর মধ্যে থেকে আমরা সস্তায় সেরা তিনটি প্ল্যানের তথ্য দেব।

  • ৮৯৯ টাকার Jio AirFiber প্ল্যান: জিও এয়ারফাইবারের নতুন ব্যবহারকারীরা ৬ বা ১২ মাসের জন্য এই প্ল্যানে সাবস্ক্রাইব করতে পারবেন। বেসিক বেনিফিট বলতে এতে মিলবে ১০০ এমবিপিএস স্পিড এবং ১,০০০ জিবি ডেটা। আবার এটি ৫৫০টিরও বেশি টিভি চ্যানেলের ফ্রি অ্যাক্সেস দেবে। এছাড়াও প্ল্যানটি জিওসিনেমা (Jio Cinema)-র সাথে ডিজনি+হটস্টার (Disney+Hotstar), সনিলিভ (Sony Liv), জি৫ (ZEE5) এবং এরোস নাও (Eros Now)-এর মতো অনেক ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করবে।
  • ১,১৯৯ টাকার Jio AirFiber প্ল্যান: এয়ারফাইবার ক্যাটাগরির অধীনস্থ এই প্ল্যানেও ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। সাথে থাকবে ৫৫০+ ডিজিটাল টিভি চ্যানেলের ফ্রি অ্যাক্সেসের সাথে বিনামূল্যে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি+হটস্টার, সনিলিভ, জি৫, জিও সিনেমা প্রিমিয়াম (JioCinema Premium) ইত্যাদি ওটিটি সাবস্ক্রিপশনের সুবিধা।
  • ১,৪৯৯ টাকার Jio AirFiber Max প্ল্যান: এটি দ্বিতীয় ক্যাটেগরির অর্থাৎ এয়ারফাইবার ম্যাক্স প্ল্যান, যা দেশের নির্বাচিত স্থানে উপলব্ধ। নতুন ব্যবহারকারীরা ৬ বা ১২ মাসের জন্য এটি বেছে নিতে পারেন। এই ব্রডব্যান্ড প্ল্যানটি ৩০ দিনের বৈধতায় ৩০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড ও ১,০০০ জিবি ডেটা ব্যবহার করতে দেয়। এছাড়া এতেও ৫৫০+ ডিজিটাল চ্যানেলের সাথে নেটফ্লিক্স বেসিক, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, সনিলিভ, জি৫-এর মতো বহু ওটিটি সাবস্ক্রিপশন ফ্রি-তে অ্যাক্সেস করা যায়।
সঙ্গে থাকুন ➥