Jio-র বিশেষ অফার: মাত্র ১ টাকায় মিলছে এই প্ল্যান, কীভাবে রিচার্জ করবেন

Avatar

Published on:

Jio offer recharge rs 1 & get 1GB data

বাজারে পা রাখার পর থেকেই Reliance Jio তার গ্রাহকদের প্রচুর কম খরচে মোবাইল পরিষেবা অফার করে থাকে। এই মুহূর্তে শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিটির পোর্টফোলিওতে অন্যান্য প্রতিদ্বন্দ্বী সংস্থার তুলনায় অনেক সস্তা রিচার্জ প্ল্যানও রয়েছে। অন্যদিকে Jio-র সামগ্রিক পরিষেবাও অধিকাংশেরই বেশ পছন্দের। তবে, Jio সম্প্রতি এমন একটি চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়েছে, যার সাহায্যে গ্রাহকরা মাত্র ১ টাকা দিয়ে রিচার্জ করতে পারেন এবং তার বদলে পেয়ে যেতে পারেন পুরো ১ জিবি ডেটা। শুনতে অবাক লাগলেও, এই খবর একেবারে সত্যি! আসলে সংস্থাটি সীমিত সময়ের জন্য একটি অফার দিচ্ছে, যাতে আপনি মাত্র ১ টাকায় ১ জিবি ডেটার ভাউচার (যার দাম এমনিতে ১৫ টাকা) কিনতে পারবেন। তবে এর জন্য মানতে হবে কিছু শর্ত এবং কিছু সহজ ধাপ অনুসরণ করতে হবে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

কীভাবে Jio-এর এই ১ টাকার বিশেষ অফার পাবেন?

১. প্রথমেই বলে রাখি, এই রিচার্জ অফারটি পেতে জিও ইউজারদের জিও কেয়ারের (Jio Care) অফিসিয়াল হোয়াটসঅ্যাপ নম্বরে (+৯১ ৭০০০৭৭০০০৭) মেসেজ করতে হবে; মেসেজে লিখতে হবে ‘জিও সিম রিচার্জ’ (Jio Sim Recharge) কথাটি। 

২. সেক্ষেত্রে এই মেসেজ পাঠানোর পর আপনি জিওর তরফ থেকে একটি উত্তর পাবেন, যেখান থেকে আপনাকে ‘রিচার্জ ফর এ ফ্রেন্ড’ (Recharge for a friend) অপশনটি বেছে নিতে হবে। এখানে আপনি ইচ্ছেমত যেকোনো জিও নম্বর লিখতে পারেন (যেটি রিচার্জ করতে চান)।

৩. ফোন নম্বর লেখার পর আপনার স্ক্রিনে জিওর ১ টাকার অফার এবং অন্যান্য প্ল্যানের একটি তালিকা প্রদর্শিত হবে। তবে আপনি ১ টাকায় ১ জিবি ডেটা ভাউচারের অপশনটি বেছে নিয়ে হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে পেমেন্ট করলেই আপনি এত সস্তায় রিচার্জ করতে পারবেন।

কীভাবে WhatsApp Pay সেটআপ করবেন? 

হোয়াটসঅ্যাপ পেমেন্ট সেটআপের জন্য আপনাকে যেকোনো চ্যাটে গিয়ে রুপি (₹) চিহ্নে ক্লিক করতে হবে। এতে আপনি সরাসরি হোয়াটসঅ্যাপের পেমেন্ট সেটআপ পেজে পৌঁছে যাবেন। পরবর্তী ধাপে আপনাকে ক্লিক করতে হবে ‘অ্যাক্সেপ্ট অ্যান্ড কন্টিনিউ’ (Accept & Continue) অপশনে। এরপর যে ব্যাঙ্কে আপনার অ্যাকাউন্ট আছে তা সিলেক্ট করে আপনি হোয়াটসঅ্যাপ পেমেন্ট অ্যাকাউন্ট সেটআপ করতে পারেন। তবে মনে রাখবেন যে, যে নম্বর থেকে আপনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন সেই একই নম্বর আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক থাকলে তবেই এই অপশন কাজে লাগানো যাবে।

সঙ্গে থাকুন ➥