মোবাইলেই সারাদিন বিনোদন, Vodafone Idea লঞ্চ করল 202 টাকার দুর্দান্ত প্ল্যান

Avatar

Published on:

Vodafone Idea launches rs 202 Recharge Plan

Vodafone Idea ওরফে Vi আজ একপ্রকার চুপিসারে ২০২ টাকা মূল্যের একটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল। এই নয়া প্ল্যানটি এই টেলিকম অপারেটরের মোবাইল অ্যাপে তালিকাভুক্ত আছে। নতুন Vi রিচার্জ প্ল্যানের সুবিধা দেখে মনে হচ্ছে গ্রাহকদের দুর্দান্ত বিনোদন অভিজ্ঞতা প্রদানের জন্য এটিকে নিয়ে আসা হয়েছে। কেননা নতুন এই রিচার্জ প্যাকেজটি ভয়েস কলিং বা এসএমএস করার সুবিধা দেয় না। তবে Vi Movies এবং TV Pro এর সাবস্ক্রিপশন প্রদান করে। যার দরুন আপনারা একাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপের কনটেন্ট উপভোগ করতে পারবেন। ফলে এটিকে একটি এন্টারটেইনমেন্ট অ্যাড-অন প্ল্যান বললেও ভুল বলা হবে না। চলুন এবার ২০২ টাকার নতুন Vi রিচার্জ প্ল্যানের যাবতীয় বেনিফিট জেনে নেওয়া যাক…

Vodafone Idea-এর নতুন ২০২ টাকা রিচার্জ প্ল্যানের সুবিধা

ভোডাফোন আইডিয়া সংস্থার মোবাইল প্ল্যাটফর্ম অ্যাপে ইতিমধ্যেই তালিকাভুক্ত হয়েছে ২০২ টাকা মূল্যের নতুন রিচার্জ প্ল্যানটি। এই নয়া রিচার্জ প্ল্যান গ্রাহকদের ৩০ দিনের জন্য ভিআই মুভিস এবং টিভি প্রো অ্যাপের সাবস্ক্রিপশন অফার করবে। যার মাধ্যমে আপনারা ১৩টিরও বেশি জনপ্রিয় ওভার-দ্য-টপ বা ওটিটি অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

২০২ টাকা খরচ করে এই রিচার্জ প্ল্যানটি কিনলে আপনারা বিভিন্ন জনপ্রিয় প্ল্যাটফর্মের মাধ্যমে কনটেন্ট উপভোগ করতে পারবেন, যা আপনাদের বিনোদনের অভিজ্ঞতা আরো উন্নত করবে। এক্ষেত্রে প্যাকেজটিতে – ডিজনি + হটস্টার (Disney+ Hotstar), সনিলিভ (SonyLiv), সাননেক্সট (SunNXT), ইয়াপ টিভি (Yupp TV), সিমারো মি (Shemaroo Mе), হাঙ্গামা (Hungama) এবং ডিসকভারি (Discovery) স্ট্রিমিং প্ল্যাটফর্ম অন্তর্ভুক্ত রয়েছে।

প্রসঙ্গত Vi -এর মোবাইল অ্যাপে থেকে জানা গেছে, ২০২ টাকার এই রিচার্জ প্ল্যান কোনো সার্ভিস ভ্যালিডিটির সাথে আসেনি। এর অর্থ, এই নতুন রিচার্জ প্ল্যানটি হল একটি অ্যাড-অন প্ল্যান। ফলে এটি কেনার জন্য গ্রাহকদের কাছে একটি বেস প্ল্যান থাকা আবশ্যক। বেস প্ল্যানের মেয়াদ পেরিয়ে গেলে এই নতুন প্ল্যানের বৈধতাও শেষ হয়ে যাবে।

মনে করা হচ্ছে, ভোডাফোন আইডিয়া বা Vi তাদের প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থা জিও (Jio) ঘোষিত জিওটিভি প্রিমিয়াম এবং এয়ারটেল (Airtel) -এর এক্সস্ট্রিম প্লে অ্যাপকে টক্কর দিতেই এই সস্তার এন্টারটেনমেন্ট অ্যাড-অন প্ল্যানটি লঞ্চ করেছে। জানিয়ে রাখি, জিও -এর পোর্টফোলিওতে ১ মাসের বৈধতাসম্পন্ন ৩৯৮ টাকার একটি প্ল্যান বিদ্যমান, যা ১৪টিরও বেশি ওটিটি অ্যাপের অ্যাক্সেস এবং দৈনিক ২ জিবি ডেটা অফার করে। অন্যদিকে, এয়ারটেল তাদের এক্সস্ট্রিম প্লে পরিষেবার সাথে মাসিক ১৪৯ টাকার একটি প্ল্যান চালু করেছে, যার অধীনে ২০টিরও বেশি ওটিটি অ্যাপ ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥