অফার হাতছাড়া করবেন না, Redmi, Samsung, OnePlus -এর 43 ইঞ্চি স্মার্ট টিভি 50 শতাংশ ডিসকাউন্টে কিনুন

Avatar

Updated on:

50 percent discount on 43 inch smart tv-of-redmi-acer-samsung-oneplus-on-amazon-great-sale

জনপ্রিয় শপিং সাইট Amazon আবার হাজির হয়েছে তার Great Freedom Festival Sale নিয়ে, যা চলবে ৪ আগস্ট থেকে ৮ আগস্ট পর্যন্ত। আর স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই বিশেষ সেলে সমস্ত ব্র্যান্ডের স্মার্ট টিভির (Smart TV) উপর পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও, থাকছে ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধা। তাই আপনি যদি আপনার পুরনো টিভি বদলে নতুন স্মার্ট টিভি নিতে চান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। চলুন Amazon Great Freedom Festival সেলে কোন কোন স্মার্ট টিভিতে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Redmi 43 Inch Android Smart LED TV

রেডমির এই স্মার্ট টিভি, অ্যান্ড্রয়েড টিভি ১০ এবং প্যাচওয়াল ৪ সহ এসেছে। কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত এই টিভিতে বিল্ড-ইন-ওয়াইফাই, ক্রোমোকাস্ট, ওকে গুগল সহ আরো একাধিক ফিচার উপস্থিত। ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ সহ আসা এই স্মার্ট টিভিতে প্লেস্টোরের ৫০০০টিরও বেশি অ্যাপ সাপোর্ট করে। রেডমির এই গ্যাজেটের এমআরপি ৪২,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এটি পাওয়া যাবে ২২,৯৯৯ টাকায়।

Acer (43 Inch) Android Smart LED TV

এসার কোম্পানির এই স্মার্ট টিভি ৪কে আল্ট্রা এইচডি ফিচার সহ এসেছে। এছাড়া এতে আছে গুগল অ্যাসিস্ট্যান্ট, ইন বিল্ড ক্রোমোকাস্ট, ভয়েস কন্ট্রোলড স্মার্ট রিমোট এবং ফাস্ট অ্যাক্সেসের জন্য হটকি-এর মত ফিচার। ৬৪ বিট কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত এবং ২ জিবি র‍্যাম ১৬ জিবি স্টোরেজ সহ আসা এই টিভিতে ৫টি পিকচার মোড উপলব্ধ। এই টিভির এমআরপি ৩৪,৯৯০ টাকা হলেও, অ্যামাজন সেলে এটি আপনি পেয়ে যেতে পারবেন ২১,৯৯৯ টাকায়।

Samsung (43 Inch) Neo Series Smart LED TV

স্যামসাংয়ের এই স্মার্ট টিভিতে ৪কে আলট্রা এইচডি এবং ৩৮৪০ × ২১৬০ পিক্সেল রেজোলিউশনের স্ক্রিন। আবার এই টিভিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, একটি স্মার্ট রিমোট, একটি ইউনিভার্সাল গাইড, পিসি মোড, স্ক্রিন মিররিং, ট্যাপ ভিউ এবং আরও একাধিক ফিচার উপস্থিত। এছাড়াও, এথে অ্যামাজন প্রাইম, সোনি লিভ, জি ফাইভ এবং ইউটিউবের মতন অ্যাপগুলি সমর্থন করে। স্যামসাংয়ের এই টিভির এমআরপি ৪৭,৯০০ টাকা হলেও, আপনি অ্যামাজনের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেওয়া সেলে এটি পেয়ে যেতে পারেন ২৯,৯৯০ টাকায়।

OnePlus (43 Inch) Smart Android LED TV 43Y1S Pro

৪কে আল্ট্রা এইচডি ফিচার বিশিষ্ট এই টিভিটি ৩৮৪০ × ২১৬০ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এছাড়াও এতে নেটফ্লিক্স, ইউটিউব, প্রাইম ভিডিও, হটস্টার, সোনিলিভ, হাঙ্গামা, জিও সিনেমা এবং অন্যান্য অ্যাপ সমর্থন করে। ওয়ানপ্লাসের এই টিভির এমআরপি ৩৯,৯৯৯ টাকা হলেও, আপনি Amazon সেলে এটি কিনতে পারবেন ২৬,৯৯৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥