Flipkart দিচ্ছে বিয়ের সেল! 82 শতাংশ ছাড়ে বাড়ি আনুন 55 ইঞ্চি Smart TV, আছে এক্সচেঞ্জ অফারও

Avatar

Published on:

55-inch-motorola-smart-tv-available-up-to-82-percent-discount-in-flipkart-shaadisale

Flipkart Shaadi Sale: এই মুহূর্তে পশ্চিমবঙ্গসহ প্রায় গোটা ভারতেই যেন বিয়ের মরসুম শুরু হয়েছে। চোখ ঘোরালে চারিদিকেই নতুন পরিবার জোড়ার খুশি চোখে পড়ছে, কানে আসছে সানাইয়ের সুর! আর অবাক করার বিষয় এটাই যে, এবার এই উপলক্ষেও বিশেষ সেল নিয়ে হাজির হয়েছে Flipkart। গতকাল থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে শুরু হয়েছে Flipkart Super Shaadi Sale, যা আগামী ৩০শে নভেম্বর অর্থাৎ মাসের শেষদিন অবধি লাইভ থাকবে। অফারের কথা বললে, এই বিক্রয়পর্বে দরুন অন্যান্যবারের মতোই Flipkart বিভিন্ন জিনিসে দুর্দান্ত দেবে – বিশেষত এই সময়ে বড় ডিসপ্লের স্মার্ট টিভি কেনা বেশ লাভজনক হবে। যেমন বছর শেষের আগে ৫৫ ইঞ্চি Motorola EnvisionX 4K QLED Smart TV মডেলটি আপনি এখন অর্ধেকেরও অনেক কম দামে কিনতে সক্ষম হবেন। এতে ঠিক কী অফার দিচ্ছে Flipkart? আসুন বিশদ জেনে নিই…

‘অসময়ের’ সেলে Motorola-র ৫৫ ইঞ্চি Smart TV-তে পাবেন ৭২% ছাড়

বর্তমানে ফ্লিপকার্ট সুপার শাদী সেলে Motorola EnvisionX 140 cm (55 inch) QLED Ultra HD (4K) Smart Google TV মডেলটি এর এমআরপি (MRP)-র থেকে ৭২% ছাড়ে পাওয়া যাচ্ছে। ফলত এর দাম ১,১৯,৯০০ টাকা হলেও, সেলের মধ্যে আপনি এটি ৩২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট পাবেন, মিলবে ২,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

এক্ষেত্রে টিভিটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ডলবি অ্যাটমোস সাপোর্টের সাথে ২০ ওয়াট স্পিকার সেটআপ পাওয়া যাবে। এটি Netflix, Prime Video, Disney+Hotstar এবং YouTube-এর প্ল্যাটফর্মের অ্যাক্সেসও দেবে।

Flipkart Offer: ৪৩ ইঞ্চি টিভিও পাবেন অর্ধেক দামে

সেলের কারণে মোটোরোলার ৪৩ ইঞ্চি এন-ভিশনএক্স (43UHDGDMBSXP) টিভিটিও অর্ধেক দামে ৫১% ছাড়ে উপলব্ধ৷ এই টিভির এমআরপি ৪৯,৯৯০ টাকা, তবে আপনি এটি ২৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অন্যদিকে অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank) কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ১০% অতিরিক্ত ডিসকাউন্ট ও ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এই টিভিটিও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং ২০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে।

সঙ্গে থাকুন ➥