Smart TV-তে মিলছে বছর সেরা অফার! অর্ধেক দামে কিনুন 55 ইঞ্চি মডেল, Sony-র টিভিতে 48 শতাংশ ছাড়

Avatar

Published on:

Amazon Sale Smart TV Offer

পুজোর উৎসব শুরু হয়ে গেছে। তবে এখনও পর্যন্ত Great Indian Festival নামক বিশেষ বিক্রয়পর্ব চালিয়ে যাচ্ছে Amazon India। ফলত বাড়ি বসে সস্তায় কিছু কেনার থাকলে আপনি এই সেলের অফার কাজে লাগাতেই পারেন। বিশেষত এখন যদি আপনার বড় ডিসপ্লের স্মার্ট টিভি কেনার পরিকল্পনা থাকে, তাহলে Amazon Great Indian Festival সেলের অফার হাতছাড়া করাটা একদমই ঠিক হবেনা। আসলে এই সেলে ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি স্ক্রিনের আধুনিক টিভি ৫০% পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে; তালিকায় আছে Sony এবং Xiaomi-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের নামও। উল্লেখ্য, এক্ষেত্রে স্মার্ট টিভিগুলি কেনার সময় ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার ইত্যাদি সুবিধা কাজে লাগাতে দেবে Amazon India। আর এই মরসুমে আপনি কম খরচে দুর্দান্ত ডিসপ্লে এবং সাউন্ড কোয়ালিটিসম্পন্ন টিভি বাড়িতে আনতে পারবেন। আসুন, আর বেশি কথা না বলে ঝটপট দেখে নিই Amazon Great Indian Festival সেলে অফারে উপলব্ধ স্মার্ট টিভিগুলির তালিকা।

এখনও জমিয়ে চলছে Amazon Sale, Smart TV-তে পাবেন এই ৩টি সেরা অফার

১. Xiaomi 108 cm (43 inches) X Series 4K Ultra HD Smart Android LED TV L43M7-A2IN (Black): এই ৪৩ ইঞ্চি স্মার্ট টিভিটির এমআরপি (MRP) ৪২,৯৯৯ টাকা, তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে এর দাম ৪৪ শতাংশ কমে ২৩,৯৯৯ টাকায় দাঁড়িয়েছে। ব্যাঙ্ক অফারে এই টিভিতে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন, যেখানে এক্সচেঞ্জ অফারে মিলবে ৩,০৩০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুবিধা।

শাওমির এই টিভিতে বেজেললেস ডিজাইন, ডলবি ভিশন সাপোর্ট, ২ জিবি র‍্যাম, ৩০ ওয়াট স্পিকারের সাথে ডলবি অডিও সিস্টেম, প্যাচওয়াল ইত্যাদি ফিচার রয়েছে।

২. Hisense 139 cm (55 inches) Tornado Series 4K Ultra HD Smart QLED TV 55E7K PRO: এই টিভিটির দাম ৭৯,৯৯৯ টাকা হলেও এখন এটি সেলে ৫০% ছাড়ে ৩৯,৯৯০ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর সুবিধা।

ফিচারের কথা বললে, আপনি এই টিভিতে সাব উফারসহ ৪৯ ওয়াট ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম, ৩ জিবি র‍্যাম, ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং অনেক জনপ্রিয় ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেস পাবেন।

৩. Sony Bravia 164 cm (65 inches) 4K Ultra HD Smart LED Google TV KD-65X74K: এটি তালিকার সবচেয়ে প্রিমিয়াম টিভি, যার দাম ১,৩৯,৯০০ টাকা। তবে অ্যামাজনে এখন এটি ৪৮% ছাড়ে ৭২,৯৯০ টাকায় মিলছে, যেখানে ৫,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ২,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

এই টিভিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে, ডলবি অডিওসহ ২০ ওয়াট স্পিকার, ৭,০০০-এর বেশি অ্যাপের অ্যাক্সেস ইত্যাদি ফিচার।

সঙ্গে থাকুন ➥