দাম 19,990 টাকা, ভারতে 4K Google TV লঞ্চ করল Panasonic, রয়েছে ডলবি স্পিকার

Avatar

Published on:

Panasonic Google TV Launched India

Panasonic ভারতে তাদের ফ্ল্যাগশিপ ওলেড টেলিভিশন সিরিজ লঞ্চের পর এবার Google TV রেঞ্জের স্মার্ট টিভি নিয়ে হাজির হয়েছে। যা ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টে উপলব্ধ। প্যানাসনিক জানিয়েছে যে, এই স্মার্টটিভিগুলিকে আরও ভাল-অপ্টিমাইজ করা ডিসপ্লে, সাউন্ড, কানেক্টিভিটি এবং ডিজাইন সহ ভিউয়িং এক্সপেরিয়েন্স বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে। এই ৪কে এইচডিআর (4K HDR) টেলিভিশনগুলির দাম ১৯,৯৯০ টাকা থেকে শুরু হয় এবং এগুলি প্যানাসনিক স্টোর ও লিডিং রিটেইলারদের (অনলাইন এবং অফলাইন) থেকে পাওয়া যাবে। আসুন তাহলে Panasonic Google TV-গুলির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Panasonic Google TV-এর স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন প্যানাসনিক গুগল টিভিগুলি একটি নান্দনিক বেজেল-হীন ডিসপ্লে ডিজাইনের সাথে এসেছে৷ ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে যে, এটি তার ব্যবহারকারীদের একটি নিমগ্ন দেখার অভিজ্ঞতা প্রদান করতে ডিসপ্লের চারপাশের ফ্রেমটি সরিয়ে দিয়েছে। এছাড়াও, নতুন টেলিভিশনগুলিতে একটি স্লিম ডিজাইন দেখা যায়, যা সুন্দর লুক অফার করে।

ডিসপ্লের ক্ষেত্রে, এই টিভিগুলি ৪কে এইচডিআর (4K HDR) স্ক্রিন রেজোলিউশন সাপোর্ট করে। ৪কে এইচডিআর লাইনআপে MX850, MX800, MX750, MX740, MX710 এবং MX700 টিভিগুলি রয়েছে৷ এছাড়াও, এই স্মার্ট টিভিগুলি দেখার অভিজ্ঞতা উন্নত করতে মাইক্রো ডিমিং, ৪কে (4K) কালার ইঞ্জিন, এইচডিআর১০+-এর মতো আরও অনেক ডিসপ্লে ফিচার অফার করে৷ অন্যদিকে রয়েছে MS680, MS670 এবং MS550 ফুলএইচডি/এইচডি টিভিগুলি, যা ভিভিড ডিজিট্যাল প্রসেসর এবং ২কে এইচডিআর (2K HDR) সাপোর্ট করে।

অডিওর পরিপ্রেক্ষিতে, Panasonic Google TV রেঞ্জের সমস্ত টিভিতে ডলবি অডিও প্রযুক্তি অডিও বুস্টার+ দ্বারা টিউন করা ২০ ওয়াট স্পিকার রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই টিভিগুলি অ্যান্ড্রয়েড টিভি ওএস, ২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ দ্বারা সজ্জিত। গুগল টিভি হওয়ার কারণে, এগুলিতে একটি ইন-বিল্ট ক্রোমকাস্ট, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং দ্রুত কাস্টের ফিচারও রয়েছে৷ ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে হাজার হাজার অ্যাপ অনায়াসে টিভিগুলিতে ডাউনলোড করতে পারবেন।

কানেক্টিভিটির জন্য, নতুন লঞ্চ হওয়া Panasonic Google TV গুলি ইএআরসি সাপোর্ট সহ এইচডিএমআই (HDMI) পোর্ট, এইচডিএমআই ২.১, ইউএসবি ২.০ পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, ওয়াই-ফাই এবং ব্লুটুথ অফার করে৷ এছাড়াও, প্যানাসনিকের এই টিভিগুলিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ইউটিউব, ডিজনি+ হটস্টার-এর মতো প্রি-ইনস্টল ওটিটি অ্যাপ রয়েছে। কোম্পানি এই টিভিগুলির সাথে একটি ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট কী সহ একটি ব্লুটুথ রিমোটও সরবরাহ করে।

Panasonic Google TV-এর দাম ও লভ্যতা

প্যানাসনিক লঞ্চ করেছে MX850 (৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি), MX800 (৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি), MX750 (৫৫ ইঞ্চি, ৪৩ ইঞ্চি), MX740 (৭৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৪৩ ইঞ্চি), MX710 (৬৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৪৩ ইঞ্চি), MX700 (৫৫ ইঞ্চি, ৪৩ ইঞ্চি), MS680 (৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি), MS670 (৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি) এবং MS550 (৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি) সিরিজের মডেল।

ব্র্যান্ডটি সব মিলিয়ে তাদের স্মার্ট টিভি লাইনআপে মোট ২০টি নতুন মডেল লঞ্চ করেছে। এই টিভিগুলির বেস ৩২ ইঞ্চির MS550 ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা এবং টপ-এন্ড ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ৩,১৯,৯৯০ টাকায়৷ এছাড়াও, ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে তারা তাদের স্মার্টটিভি লাইনআপে আরও তিনটি মডেল লঞ্চ করবে, যা শীঘ্রই বাজারে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥