টিভি কিনলেই ফোন ফ্রি, ২৫ জুলাই পর্যন্ত চলবে Samsung Big TV Days Sale, দেখে নিন অফার

Avatar

Published on:

Samsung Offer Free Smartphone with Smart TV

আপনি যদি নিজের বাড়ির অন্দরকে বড় ডিসপ্লে যুক্ত স্মার্ট টেলিভিশনের সাথে সাজানোর পরিকল্পনা করে থাকেন, তবে এটাই সবথেকে আদর্শ সময়! কেননা দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক জায়ান্ট Samsung তাদের ভারতীয় ক্রেতাদের জন্য আজ থেকে লাইভ করে দিয়েছে ‘Big TV Days Sale’। এই সেল আগামী ২৫শে জুলাই পর্যন্ত চলমান থাকবে। এই সময়কালে আপনি উক্ত ব্র্যান্ডের ৫৫-ইঞ্চি থেকে শুরু করে ৯৮-ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে সাইজের একাধিক স্মার্ট টিভি মডেলকে লোভনীয় অফারের সাথে কিনতে পারবেন। এক্ষেত্রে সেলে তালিকাভুক্ত টিভি মডেল / সিরিজগুলি হল – Neo QLED 8K, Neo QLED, QLED, OLED, The Frame এবং Crystal 4K UHD ইত্যাদি।

সর্বোপরি সেলে তালিকাভুক্ত থাকা নির্বাচিত কয়েকটি টেলিভিশন মডেলের সাথে বিনামূল্যের উপহার দেওয়ার ঘোষণাও করেছে Smasung। যার দরুন ক্রেতারা – ১,২৪,৯৯৯ টাকা মূল্যের Smasung Galaxy S23 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোন থেকে শুরু করে ৬৯,৯৯০ টাকা দামের ফ্রিস্টাইল প্রজেক্টর বিনা কোনো অর্থ খরচ না করেই বাড়ি নিয়ে আসতে পারবেন। আবার ৫১,৯৯০ টাকা দামের সাউন্ডবারও নির্বাচিত কিছু টিভি মডেলের সাথে ফ্রি -তে দেওয়া হচ্ছে। এছাড়া ২০% পর্যন্ত অ্যাডিশনাল ক্যাশব্যাক, সর্বোচ্চ ২০,০০০ টাকার ক্যাশব্যাক এবং ইজি ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে৷ আগ্রহীরা, দেশ জুড়ে অবস্থিত শীর্ষস্থানীয় রিটেল স্টোর এবং সংস্থার আধিকারিক ওয়েবসাইট (samsung.com) থেকে সেলে উপলব্ধ প্রত্যেকটি অফারের লাভ ওঠাতে পারবেন। চলুন এবার Samsung Big TV Days Sale -এ কোন কোন স্মার্ট টিভি মডেলের সাথে কি কি উপহার পাওয়া যাচ্ছে তা জেনে নেওয়া যাক…

Samsung Big TV Days Sale -এ নির্বাচিত স্মার্ট টেলিভিশনের সাথে দেওয়া হবে এইসকল উপহার

আপনি যদি হোম থিয়েটারের মতো অভিজ্ঞতা উপভোগ করতে চান, তবে স্যামসাং তাদের বিগ টিভি ডেজ সেলে একটি ৯৮-ইঞ্চির টেলিভিশন মডেল তালিকাভুক্ত করেছে। এই টিভিটি কিনলে ক্রেতারা ১,২৪,৯৯৯ টাকা মূল্যের একটি Samsung Galaxy S23 Ultra (১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) ফ্ল্যাগশিপ স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

আবার ৮৫-ইঞ্চি এবং ৭৫-ইঞ্চি ডিসপ্লে সাইজের Neo QLED 8K টিভি, ৭৭-ইঞ্চির OLED টিভি, ৮৫-ইঞ্চির Neo QLED টিভি সহ আরো বড় ডিসপ্লে যুক্ত কয়েকটি নির্বাচিত টেলিভিশন মডেলের সাথে আপনারা ৬৯,৯৯০ টাকা দামের ফ্রিস্টাইল প্রজেক্টর ফ্রি -তে পেয়ে যাবেন।

এছাড়া ৭৫-ইঞ্চি Neo QLED 8K ও 4K টিভি এবং ৭৭-ইঞ্চি OLED টিভি মডেল দুটির মধ্যে যেকোনো একটিকে কিনবেন এমন ব্যক্তিরা ৫১,৯৯০ টাকা মূল্যের একটি HW-S800B সাউন্ডবার নিখরচায় পেয়ে যাবেন। এক্ষেত্রে জানিয়ে রাখি, আলোচ্য সাউন্ডবারটি স্মুথ ডিজাইনের সাথে এসেছে এবং হাই-কোয়ালিটির অডিও অফার করে।

এদিকে স্যামসাং বিগ টিভি ডেজ সেল থেকে আপনারা যদি – Samung 85-inch Cristal 4K UHD টিভি, 65-inch Neo QLED ও 8K টিভি, 65-inch OLED টিভি এবং 75-inch The Frame TV টিভি কেনেন, তবে HW-Q600B সাউন্ডবার বিনামূল্যে পাবেন৷ যা এমনি সময় কিনতে গেলে আপনাদের ২৮,৯৯০ টাকা খরচ করতে হবে।

পরিশেষে, Samsung 55-inch Neo QLED টিভি এবং 55-inch OLED টিভি কিনলে ক্রেতাদের ১৫,৪৯০ টাকার একটি HW-B450 সাউন্ডবার একদম বিনামূল্যে দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥