Thomson আনল তিন-তিনটি নতুন Smart TV, ছবি-শব্দ মুগ্ধ করবে, দাম শুরু 17499 টাকা থেকে

Avatar

Published on:

Thomson launched 3 New Smart TV India

ভারতের টেলিভিশন বাজারে Thomson একটি জনপ্রিয় এবং পুরোনো নাম। বহু বছর ধরে এই ফ্রেঞ্চ ব্র্যান্ডটি তার নানা টিভি মডেলের মাধ্যমে এদেশের জনমানসের মধ্যে বিনোদনের জোগান দিয়েছে, এমনকি সময়ের সাথে তারা নিজেদেরকেও আপগ্রেড করেছে। সেক্ষেত্রে এবার Thomson ইন্ডিয়ান মার্কেটে QLED, OATH PRO MAX এবং FA সিরিজের অধীনে আরও কিছু নতুন সাশ্রয়ী স্মার্ট টিভি লঞ্চ করল। হ্যাঁ, সম্প্রতি টিভি কোম্পানিটি দুটি ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি এবং একটি ৫৫ ইঞ্চি মডেল বাজার এনেছে, এগুলির প্রারম্ভিক মূল্য ২০,০০০ টাকারও কম। আগ্রহীরা পুজোর মুখে এই Thomson TV তিনটি 43RT1055, Q43H1110 এবং 55OPMAXGT9030 মডেল হিসেবে কিনতে পারবেন। আসুন, এখন লেটেস্ট Thomson টিভিগুলির দাম ও ফিচার সম্পর্কিত মূল তথ্যগুলি এক নজরে দেখে নিই।

Thomson লঞ্চ করেছে এই তিনটি টিভি, দেখুন ফিচার

১. Thomson 43RT1055 TV: দাম ১৭,৪৯৯ টাকা।

থমসনের এই এফএ টিভিটিতে ৪৩ ইঞ্চি বেজেললেস ডিসপ্লে আছে। সাথে রয়েছে রিয়েলটেক প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৩০ ওয়াটের স্পিকার, ডলবি ডিজিটাল প্রযুক্তি ইত্যাদি ফিচার। এতে বিল্ট-ইন নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar), জি৫ (Zee5)-এর মতো প্ল্যাটফর্মসহ ৬,০০০টিরও বেশি অ্যাপ ও গুগল প্লে স্টোর (Google Play Store)-এর অ্যাক্সেস মিলবে।

২. Thomson Q43H1110 TV: দাম ২৬,৯৯৯ টাকা।

এই টিভিটিও ৪৩ ইঞ্চি বেজেললেস ডিসপ্লে বহন করবে। এছাড়া এতে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি স্টোরেজের সাথে এইচডিআর ১০+ (HDR 10+), ডলবি অ্যাটমস (Dolby Atmos), ডলবি ডিজিটাল প্লাস (Dolby Digital Plus), ডিটিএস ট্রুস্রাউন্ড (DTS TruSurround)-এর মতো প্রযুক্তি, গুগল টিভি ওএস এবং ওয়াই-ফাইয়ের ফিচারও আছে।

৩. Thomson 55OPMAXGT9030 TV: দাম ৩২,৯৯৯ টাকা।

এই থমসন স্মার্ট টিভিতে ৪৩ ইঞ্চি 4K বেজেললেস ডিসপ্লের সাথে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি স্টোরেজ এবং ৪০ ওয়াট অডিও স্টেরিও বক্স স্পিকার পাওয়া যাবে। অন্যদিকে থাকবে ডলবি অ্যাটমস, ডলবি ডিজিটাল প্লাস ইত্যাদির সাপোর্টও।

সঙ্গে থাকুন ➥