পয়সা উসুল ডিল, 15 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে এই তিনটি দামি Smart TV

Avatar

Published on:

Top 3 Smart TV 32 inch under rs 15000

বর্তমান সময় যে স্মার্টফোন এবং ইন্টারনেটের তাতে সন্দেহ নেই! কিন্তু তা বলে বিনোদনের পুরোনো উৎস টেলিভিশন কিন্তু তার জনপ্রিয়তা হারায়নি। বরঞ্চ এখন ঘরে ঘরে বাড়ছে স্মার্ট টিভির প্রচলন। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে বড় স্ক্রিন এবং অত্যাধুনিক ফিচার বিশিষ্ট একটি টিভি কিনতে চান, আর আপনার বাজেট খুব বেশি না হয় তাহলেও কুছ্ পরোয়া নেই! কারণ আজ আমরা ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের কিছু স্মার্টটিভির তথ্য আপনাদের সাথে শেয়ার করব, যেগুলি ১৫,০০০ টাকার মধ্যে Flipkart থেকে কেনা যাবে। এই টিভিগুলি ব্র্যান্ডেড এবং উচ্চ রেটিং (৪.৩ স্টার থেকে শুরু করে ৫ স্টার) প্রাপ্ত।

১৫,০০০ টাকার কমে বাড়ি আনুন এই ৩টি Smart TV, মিলবে সেরা ফিচার

১. OnePlus Y1S 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV: ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা হিসেবে জনপ্রিয় ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভির দাম ১৩,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট এই মুহূর্তে টিভিটিতে ১১,৭৫০ টাকা পর্যন্ত মানের এক্সচেঞ্জ অফার দিচ্ছে। টিভিটির ডিসপ্লে রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং এটি ২০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। এক্ষেত্রে এটি অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৮ জিবি স্টোরেজ মেমরি ইত্যাদি বৈশিষ্ট্য বহন করবে। এদিকে স্মার্ট মানে অ্যান্ড্রয়েড টিভি হওয়ায় এতে ইউজাররা নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar), ইউটিউব (Youtube) ইত্যাদির সাপোর্ট পাবেন।

২. Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV: এই স্মার্ট টিভিটিও ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ১১,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এক্ষেত্রে এতেও ৬০ হার্টজ রিফ্রেশ রেট বিশিষ্ট স্ক্রিন এবং এটি ২০ ওয়াট সাউন্ড আউটপুট পাওয়া যাবে। তাছাড়া এই টিভিটি বিভিন্ন ওটিটি (OTT) অ্যাপের সাপোর্ট করবে।

৩. Samsung 80 cm (32 Inch) HD Ready LED Smart Tizen TV: স্যামসাংয়ের এই টিভিটি টাইজেন (Tizen) সফ্টওয়্যারে কাজ করে। এতে ৫০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ২০ ওয়াট সাউন্ড আউটপুট, ওটিটি অ্যাপের অ্যাক্সেস ইত্যাদি যাবতীয় ফিচার পাওয়া যাবে। এটি কিনতে দাম পড়বে ১৩,৪৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥