98 ইঞ্চি স্ক্রিন সাইজের প্রিমিয়াম Smart TV লঞ্চ করল Vu, দাম শুনলে চমকে যাবেন!

Avatar

Published on:

Vu Masterpiece QLED TV 98 Inch launched India

বর্তমান বাজারে স্মার্ট টিভির চাহিদা যেন তুঙ্গে পৌঁছেছে। বাড়িতে থিয়েটারের মতো বিনোদন পেতে একাংশ মানুষ এই ধরণের টিভিগুলি কেনার প্রতি আগ্রহ প্রকাশ করছেন। এমতাবস্থায় জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Vu ভারতে তার নতুন Masterpiece QLED TV লঞ্চ করেছে। এক্ষেত্রে ৮৫ ইঞ্চি এবং ৯৮ ইঞ্চি দুটি স্ক্রিন সাইজের মডেল বাজারে পা রেখেছে, যার মধ্যে দ্বিতীয়টি এখনো পর্যন্ত কোম্পানির সবচেয়ে বড় টিভি। যারা প্রিমিয়াম টিভি ব্যবহার করতে চান মূলত তাদের জন্য এই Vu Masterpiece QLED TV বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এর ডিসপ্লে, সাউন্ড আউটপুট সিস্টেম অত্যন্ত আকর্ষণীয় – আবার এর দামের অঙ্ক দেখেও অনেকের চোখ ধাঁধাতে পারে!

Vu Masterpiece QLED TV-র মূল্য, প্রাপ্যতা

নতুন ভিউ মাস্টারপিস কিউএলইডি টিভি রেঞ্জে ৯৮ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ৬,০০,০০০ টাকা, যেখানে অপেক্ষাকৃত ছোট মানে ৮৫ ইঞ্চি মডেলটি ৩,০০,০০০ টাকার বিনিময়ে কেনা যাবে। আগ্রহীরা এই টিভিদ্বয় সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, অনলাইন স্টোর এবং অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-র মাধ্যমে কিনতে পারবেন।

Vu Masterpiece QLED TV-র স্পেসিফিকেশন

দুটি ভিউ মাস্টারপিস কিউএলইডি টিভিই আল্ট্রা এইচডি কিউএলইডি অ্যান্টি গ্লেয়ার স্ক্রিনসহ আসে, যাদের রিফ্রেশ রেট হল ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১,০০০ নিট৷ এক্ষেত্রে টিভিগুলির ডিসপ্লেতে এইচএলজি (HLG), এইচডিআর১০+ (HDR10) এবং ডলবি ভিশন (Dolby Vision) সাপোর্ট রয়েছে। সফ্টওয়্যারের জন্য এই টিভিতে গুগল অ্যান্ড্রয়েড টিভি ওএস ব্যবহার করা হয়েছে। অন্যদিকে এতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং গুগল ক্রোমকাস্টের ফিচার দেওয়া হয়েছে।

সাউন্ড আউটপুটের জন্য ভিউ মাস্টারপিস কিউএলইডি টিভিগুলিতে একটি ২০৪ ওয়াট চ্যানেল স্পিকার সিস্টেম, ডলবি অ্যাটমস প্রযুক্তি ইত্যাদি দেওয়া হয়েছে। এক্ষেত্রে ৯৮ ইঞ্চি টিভিটির ওজন ৬৫ কেজি এবং ৮৫ ইঞ্চি টিভির ওজন ৪৩ কেজি হবে। এদের বডি হবে মেটাল প্রকৃতির।

সঙ্গে থাকুন ➥