boAt Rockerz Trinity: দাম 1500 টাকার কম, বোট ভারতে লঞ্চ করল নতুন নেকব্যান্ড ইয়ারফোন

Avatar

Updated on:

boAt Rockerz Trinity launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী জনপ্রিয় দেশীয় সংস্থা boAt এর নতুন একটি ওয়্যারলেস ইয়ারফোন, যার নাম Rockerz Trinity। নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোনে গেমিংয়ের জন্য রয়েছে বিস্ট মুড। আর স্বচ্ছ হেয়ারিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য থাকছে ইএনএক্স টেকনোলজি। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Rockerz Trinity নেকব্যান্ড ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Rockerz Trinity নেকব্যান্ড ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট রকার্স ট্রিনিটি ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। কসমিক ব্ল্যাক, জাস্ট ব্লু এবং কাচ হোয়াইট, এই তিনটি কালার অপশনে উপলব্ধ নতুন এই ইয়ারফোন। উল্লেখ্য, সংস্থার নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন এই নেকব্যান্ড ইয়ারফোনটি।

boAt Rockerz Trinity নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট রকার্স ট্রিনিটি ইয়ারফোনে রয়েছে হাইফাই ডিএসপি দ্বারা চালিত ক্রিস্টাল বায়োনিক সাউন্ড টেকনোলজি, যা স্বচ্ছ অডিও সরবরাহের প্রতিশ্রুতি দেয়। তাছাড়া ইয়ারফোনের ক্ষেত্রে ব্র্যান্ডটির সিগনেচার ফিচার হলো ডিপ বেস। নতুন এই ইয়ারফোনেও এই ফিচার অপরিবর্তিত। শুধু তাই নয়, ইয়ারফোনটি হালকা এবং ফ্লেক্সিবল ডিজাইনে এসেছে।

অন্যদিকে, নতুন এই হেয়ারেবলে ইএনএক্স টেকনোলজি উপলব্ধ। তাই কোলাহলপূর্ণ এলাকাতেও ব্যবহারকারী স্বচ্ছ আওয়াজ শুনতে পাবেন। আবার গেমারদের জন্য থাকছে এতে থাকছে লো ল্যাটেন্সি প্রদানকারী বিষ্ট মোড।

এবার আলোচনা করা যাক boAt Rockerz Trinity নেকব্যান্ড ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১৫০ ঘন্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম অফার করতে পারবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোনটি ২৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। তদুপরি ইয়ারফোনটির অন্যান্য নজরকাড়া বৈশিষ্ট্য হলো ১০ এমএম অডিও ড্রাইভার, ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি, ডুয়াল পেয়ারিং, বাটন কন্ট্রোল ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥