দাম হাজার টাকারও কম, Boult K40 দুর্দান্ত সাউন্ড সহ দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে লঞ্চ হল

Avatar

Published on:

boult-k40-launched-in-india-price-in-amazon-only-rs-899-with-environmental-noise-cancellation-feature

ভারতের লঞ্চ হলো Boult-র নতুন Boult K40 ইয়ারফোন। সাশ্রয়ী মূল্যের নতুন এই ইয়ারবাডে রয়েছে উন্নতমানের ইএনসি টেকনোলজি, ৪৫ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড এবং দীর্ঘ ৪৫ ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult K40 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult K40-এর দাম ও লভ্যতা

ভারতে অ্যামাজন ই-কমার্স সাইটে Boult K40 ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। এটি ইলেকট্রিক ব্ল্যাক, খাকি গ্রিন, বেরি রেড, আইভরি হোয়াইট এবং ডেনিম ব্লু কালার অপশনে এসেছে। আর এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি।

Boult K40-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Boult K40 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে থাকছে ১৩ এমএম বেস ড্রাইভারের সাথে বুমএক্স টেকনোলজি। ইয়ারবাডগুলি সিলিকন ইয়ারটিপ এবং স্টেমের সাথে ইন-ইয়ার ডিজাইনে এসেছে। আর এর চার্জিং কেসটি পেবল শেপের। এই ইয়ারফোনে রয়েছে কোয়াড মাইক সেটআপ। তদুপরি Boult K40 এর সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হলো এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। ফলে হেয়ারেবলটি উন্নতমানের কলিং এক্সপেরিয়েন্স প্রদান করতে পারবে। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ৪৫ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ। আর ডিভাইসটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হল ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট, ব্লিক অ্যান্ড ফার্স্ট পেয়ারিং টেকনোলজি।

এবার আলোচনা করা যাক, Boult K40 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি চার্জিং কেস সমেত ৪৮ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০০ মিনিট পর্যন্ত সক্রিয় থাকবে।। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥