সস্তায় ভারতে লঞ্চ হল DIZO Buds Z Power ইয়ারবাডস, রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার

Avatar

Published on:

DIZO Buds Z Power launched in India

ভারতে আত্মপ্রকাশ করল DIZO সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস, যার নাম DIZO Buds Z Power। এটি চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া বাডস জেড প্রো ইয়ারফোনের উত্তরসূরী। তাছাড়া নতুন এই ইয়ারফোনটি বাজেট রেঞ্জে আসলেও বাজার চলতি অন্যান্য নামিদামি কোম্পানির ইয়ারফোনের সাথে পাল্লা দিতে পারবে। এতে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে রয়েছে ৮৮ এমএস লো ল্যাটেন্সি। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন DIZO Buds Z Power ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

DIZO Buds Z Power ইয়ারবাডসের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো বাডস জেড পাওয়ার ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি লিফ গ্রিন, অনিক্স ব্ল্যাক এবং পার্ল হোয়াইট, এই তিনটি কালার অপশনে উপলব্ধ। আগ্রহী ক্রেতারা ই- কমার্স সাইট ফ্লিপকার্ট এবং রিটেল স্টোর থেকে কিনতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি।

DIZO Buds Z Power ইয়ারবাডসের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ডিজো বাডস জেড পাওয়ার ইয়ারফোনটি সেমি ইন-ইয়ার স্টেম লাইক ডিজাইনের সাথে এসেছে। এর প্রতিটি ইয়ারবাডে রয়েছে সিলিকনের ইয়ারটিপ। এমনকি ইউজাররা এর স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটিকে অনায়াসে নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া হেয়ারেবলটিতে নয়েজ ক্যান্সেলেশন ফিচারের সাথে বেশ বুষ্ট প্লাস অ্যালগরিদম উপলব্ধ। তদুপরি গেমিংয়ের জন্য ইয়ারফোনটি ৮৮ এমএস লো ল্যাটেন্সি অফার করবে।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য DIZO Buds Z Power ইয়ারফোনে দেওয়া হয়েছে ৩৮০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এক্ষেত্রে এর পেবিল শেপের চার্জিং কেসটি ব্যবহার করতে হবে। পাশাপাশি এর প্রত্যেকটি ইয়ারবাড সাত ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারবাডসটি তিন ঘন্টা পর্যন্ত চলবে। সর্বোপরি ইয়ারফোনটি জল প্রতিরোধী IPX4 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥