Xiaomi 20000mAh Power Bank: একসাথে তিনটি ডিভাইস চার্জ হবে, শাওমি আনল নতুন পাওয়ার ব্যাংক

Avatar

Published on:

xiaomi-20000mah-power-bank-launched-with-usb-c-port-2-way-fast-charging

Xiaomi চীনের বাজারে ২০,০০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতা সহ একটি নতুন পাওয়ার ব্যাঙ্ক (Xiaomi 20000mAh Power Bank) লঞ্চ করেছে৷ এতে টাইপ-সি দ্বিমুখী ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা এই নতুন পাওয়ার ব্রিকটিকে অন্যান্য বিদ্যমান পাওয়ার ব্যাংকগুলির মধ্যে অনন্য করে তুলেছে। এছাড়া, এটিতে একই সময়ে তিনটি ডিভাইস চার্জ করারও সুবিধা রয়েছে। চলুন নতুন Xiaomi 20000mAh পাওয়ার ব্যাংকটির দাম এবং সকল ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Xiaomi 20000mAh Power Bank এর ফিচার এবং মূল্য

শাওমি ২০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকে দুটি ইউএসবি-এ পোর্ট এবং একটি টাইপ-সি পোর্ট রয়েছে, যার সর্বোচ্চ সিঙ্গেল-পোর্ট আউটপুট পাওয়ার ২২.৫ ওয়াট। শাওমি টাইপ-সি থেকে লাইটনিং ডেটা কেবল বা অন্য কোনো স্ট্যান্ডার্ড কেবল ব্যবহার করা হলে, এটি আইফোনকে ৩০ মিনিটের মধ্যে ০-৫৮% পর্যন্ত চার্জ করতে পারে।

প্রসঙ্গত, বিশাল ২০,০০০ এমএএইচ ক্ষমতা নিশ্চিত করে যে, পাওয়ার ব্যাংকটি iPhone 13-এর মতো স্মার্টফোনকে একাধিকবার চার্জ করতে পারে। দুটি ইউএসবি-এ পোর্ট এবং একটি টাইপ-সি পোর্ট একই সাথে আউটপুট সাপোর্ট করে এবং একই সময়ে তিনটি ডিভাইস চার্জ করতে পারে। শুধুমাত্র বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন নয়, এটি ট্যাবলেট, সুইচ এবং অন্যান্য ডিভাইসের ফাস্ট চার্জিংয়ের জন্যও ব্যবহার করা যাবে। এছাড়া, শাওমির ব্লুটুথ হেডসেট এবং শাওমির ব্রেসলেট চার্জ করতে ২ ঘন্টা লো-কারেন্ট চার্জিং মোড চালু করতে এতে থাকা বাটনটি ডাবল-ক্লিক করতে হবে।

আবার, এতে টাইপ-সি ইন্টারফেস দ্বি-মুখী ওপেন চার্জিং সাপোর্ট করে এবং ২২.৫ ওয়াট ম্যাক্স ইনপুট পাওয়ার পর্যন্ত সাপোর্ট করে। পাওয়ার ব্যাংকটি শাওমি জিএএন (Xiaomi GaN) চার্জার টাইপ-সি ৩৩ ওয়াট চার্জারের সাথে ব্যবহার করা যেতে পারে এবং এটি প্রায় ৬.৯ ঘন্টার মধ্যে সেলফ-চার্জ করতে পারে। এই পাওয়ার ব্রিকে গ্রেডিয়েন্ট এচিং দ্বারা সম্পূরক একটি ম্যাট ডিজাইন দেখা যাবে, যা এটিকে ধরা আরও সুবিধাজনক করে তুলেছে। এর বডিটি পিসি+এবিএস প্লাস্টিকের পরিবেশগত সুরক্ষা উপাদান থেকে তৈরি, যা নন-স্লিপ, স্ক্র্যাচ-প্রতিরোধী এবং টেকসই। চীনের বাজারে পাওয়ার ব্যাংকটির দাম রাখা হয়েছে ১৪৯ ইউয়ান (প্রায় ১,৭৫০ টাকা)।

সঙ্গে থাকুন ➥