32 ইঞ্চি স্ক্রিনের সাথে ভারতে লঞ্চ হল Xiaomi Smart TV 5A Pro, রয়েছে ডলবি অডিও

Avatar

Published on:

Xiaomi Smart TV 5A Pro 32 With Dolby Audio Launched in India

আজ শাওমি ভারতের বাজারে লঞ্চ করেছে নতুন Xiaomi Smart TV 5A Pro স্মার্ট টিভিটি। এটি Smart TV 5A-এর একটি আপগ্রেড সংস্করণ, যা এবছর এপ্রিল মাসের শুরুতে এদেশে আত্মপ্রকাশ করেছিল। এই লেটেস্ট ডিভাইসটি প্রায় তিন বছর আগে ঘোষণা করা Mi TV 4A Pro-এর উত্তরসূরি হিসেবে এসেছে। এই শাওমি টিভিটি শুধুমাত্র ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজ অফার করে। এছাড়াও, এতে ডুয়েল স্টেরিও স্পিকার, ARM Cortex A-55 চিপসেট, ব্লুটুথ ৫.০, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই রয়েছে। চলুন নবাগত Xiaomi Smart TV 5A Pro স্মার্ট টিভিটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর দাম (Xiaomi Smart TV 5A Pro Price in India)

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। এটি শীঘ্রই শাওমির অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) এবং এমআই হোম স্টোর (Mi Home Store)-এ কেনার জন্য উপলব্ধ হবে।

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো-এর স্পেসিফিকেশন (Xiaomi Smart TV 5A Pro Specifications)

শাওমি স্মার্ট টিভি ৫এ প্রো শুধুমাত্র ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। এটিতে এইচডি রেজোলিউশন এবং ৯৬ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সহ পাতলা বেজেল রয়েছে। টেলিভিশনটি একটি প্রাণবন্ত পিকচার ইঞ্জিন সহ এসেছে। টিভিটির নীচে একটি পুরু চিন রয়েছে যেখানে শাওমি ব্র্যান্ডিং এবং একটি এলইডি ইন্ডিকেটর রয়েছে৷ অডিওর জন্য, স্মার্ট টিভি ৫এ প্রো ডুয়েল স্টেরিও স্পিকারের সাথে এসেছে, যা ডলবি অডিও দ্বারা ২৪ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে।

পারফরম্যান্সের জন্য, Xiaomi Smart TV 5A Pro এআরএম কর্টেক্স এ-৫৫ প্রসেসর দ্বারা চালিত। এটি ১.৫ জিবি র‍্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে সংযুক্ত। টেলিভিশনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক প্যাচওয়াল (PatchWall) ইউজার ইন্টারফেসে রান করে। এতে বিল্ট-ইন ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট মিলবে। এই শাওমি স্মার্ট টিভিটি ইউনিভার্সাল সার্চ, লাইভ স্পোর্টস, আইএমডিবি ইন্টিগ্রেশন, চিলড্রেন মোড-এর মতো ফিচার অফার করে। এছাড়া, Xiaomi Smart TV 5A Pro-এর কানেক্টিভিটি অপশনে মধ্যে তিনটি এইচডিএমআই ২.১ পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ব্লুটুথ ৫.০, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, এএলএলএম এবং মিরাকাস্ট (Miracast) অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥