১০ হাজার টাকার কমে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন, Realme Days সেলে অবিশ্বাস্য অফার এই ৬ ফোনে, দেখে নিন

Published on:

Flipkart Realme Days Sale Offer

আপনি যদি Realme ফোনের ভক্ত হন এবং এই সংস্থার কোনো স্মার্টফোন সস্তায় কিনতে চান তাহলে সুখবর। আসলে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে Realme Days Sale। এই সেল ১৮ আগস্ট থেকে শুরু হয়েছে এবং চলবে ২১ তারিখ পর্যন্ত। এই সময়কালে Realme 11 Pro 5G, Realme 10 Pro+ 5G, Realme C53, Realme C55 এর মতো বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন অনেক সস্তায় কেনা যাবে। আসুন Flipkart Realme Days সেলে কোন স্মার্টফোন কত দামে বিক্রি হচ্ছে দেখে নেওয়া যাক।

Flipkart Realme Days সেলে বাম্পার ডিসকাউন্টে কিনুন Realme ফোন

  • ফ্লিপকার্ট রিয়েলমি ডেজ সেলে Realme 11 Pro 5G কেনা যাবে ২২,৯৯৯ টাকা থেকে। এই ডিভাইসে কার্ভড ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে।
  • আবার এই সেলে Realme 11 Pro+ 5G এর দাম শুরু হবে ২৬,৯৯৯ টাকা থেকে। এই কোম্পানির প্রথম ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ফোন।
  • আপনি যদি কম বাজেটে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন কিনতে চান তাহলে Realme 10 Pro 5G বেছে নিতে পারেন। রিয়েলমি ডেজ সেলে এই স্মার্টফোনের দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে।
  • এছাড়া ফ্লিপকার্ট এই সেলে Realme 10 Pro+ 5G মাত্র ২১,৯৯৯ টাকা থেকে বিক্রি করছে। এই ডিভাইসে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের কার্ডভ ভিশন ডিসপ্লে।
  • Flipkart Realme Day সেলে আপনি ১০ হাজার টাকার কমেও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন কিনতে পারবেন। এরজন্য আপনাকে Realme C53 বেছে নিতে হবে। এই ফোনের দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে।
  • আবার এই সেলে Realme C55 কিনতে পারবেন ১০,২৪৯ টাকায়। এই ডিভাইসে আছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।
সঙ্গে থাকুন ➥