Google Pixel 7a-র দাম লঞ্চের আগেই ফাঁস, এই স্টক অ্যান্ড্রয়েড ফোন কিনতে কত খসাতে হবে জেনে নিন

Updated on:

Google pixel 7a price render colour options leaked before official launch

গুগল তাদের পরবর্তী প্রজন্মের Pixel a-ব্র্যান্ডিংয়ের ফোন, Google Pixel 7a আসন্ন গুগল আই/ও ২০২৩ (Google I/O 2023) ইভেন্টে লঞ্চ করতে পারে, যা আগামী ১০ মে থেকে শুরু হতে চলেছে। যদিও এই বিষয়ে মার্কিন সংস্থাটি আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য প্রকাশ করেনি, তবে তার আগেই এখন একটি রিপোর্টে হ্যান্ডসেটটির বেশ কিছু বিবরণ সহ আনুমানিক মূল্য শেয়ার করা হয়েছে। আসন্ন Pixel 7a-এর ফাঁস হওয়া দামটি তার পূর্বসূরি Pixel 6a থেকে সামান্য সামান্য বেশি হবে। সিঙ্গাপুর-ভিত্তিক একটি রিটেইলার পিক্সেল ফোনটির কালার অপশন ও কেস রেন্ডারের পাশাপাশি দাম প্রকাশ করেছে বলে জানা গেছে। আসুন আপকামিং Google Pixel 7a সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে, সেগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Google Pixel 7a মূল্য ও কালার অপশন

পিক্সেল ৭এ-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৭৪৯ সিঙ্গাপুর ডলার (প্রায় ৪৬,০০০ টাকা)। তবে সিঙ্গাপুরের রিটেইলারের সাইটে এখনও পর্যন্ত ফোনটির অন্যান্য স্টোরেজ বিকল্প সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই। এছাড়া, তালিকাটি ফোনের রঙের বিকল্পগুলিও প্রকাশ করেছে। পিক্সেল ৭এ তিনটি কালার অপশনে আসতে পারে – চারকোল, ব্লু এবং স্নো।

এছাড়া, Pixel 7a-এর ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, স্মার্টফোনটির ডিজাইন বিদ্যমান Pixel 7 এবং Pixel 7 Pro-এর মতোই হবে। ছবিগুলি প্রকাশ করেছে যে, ডিভাইসটির রিটেইল বক্সে একটি সিম টুল, ফাস্ট সুইচ অ্যাডাপ্টার এবং ইউএসবি-সি কেবল অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া, ফোনের কেসটি হোয়াইট, জেড, কার্বন এবং ব্লু কালার অপশনগুলিতেও পাওয়া যাবে।

যদিও, এই প্রথমবার নয় যে Pixel 7a-এর কালার অপশনগুলি ফাঁস হয়েছে। একটি পূর্ববর্তী প্রতিবেদনে ফোনটির কালার ভ্যারিয়েন্টগুলি (আর্কটিক ব্লু, কার্বন এবং কটন) প্রকাশ করা হয়েছিল, যেগুলি নতুন প্রতিবেদনেও উল্লেখ করা হয়েছে। এগুলি ছাড়াও, স্মার্টফোনটি টেনসর জি২ চিপসেট দ্বারা চালিত হবে বলে জানা গেছে। এটি সম্ভবত ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লের সাথে আসবে। ফটোগ্রাফির জন্য, Pixel 7a-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দ্বারা পরিচালিত ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট উপস্থিত থাকবে বলে জানা গেছে। এছাড়াও, পিছনের প্যানেলে ১২ মেগাপিক্সেলের একটি আল্ট্রা-ওয়াইড সেন্সরও থাকতে পারে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

সঙ্গে থাকুন ➥