এন্ট্রি ড্রপ ডিসপ্লে কি? Honor X9b 5G আসছে এই খাস ফিচারের সাথে

Updated on:

Honor X9b 5G India Launch Date

Honor X9b 5G শীঘ্রই ভারতে পা রাখতে চলেছে। এটি ১৫ ফেব্রুয়ারি এদেশে লঞ্চ হবে। এইচটিটেক এর দাবি অনুযায়ী, আসন্ন এই স্মার্টফোনে আল্ট্রা বাউন্স ৩৬০ ডিগ্রি অ্যান্টি-ড্রপ সহ লেটেস্ট কুশনিং প্রযুক্তি দেওয়া হবে। কিন্তু কি এই অ্যান্টি-ড্রপ ডিসপ্লে? আসুন এ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক…

Honor X9b 5G ডিভাইসে থাকবে এন্ট্রি ড্রপ ডিসপ্লে। অর্থাৎ এই ডিসপ্লে হাত থেকে পড়ে গেলেও ভাঙবে না। এর জন্য ডিসপ্লেটি সার্টিফিকেশন লাভ করেছে। অনর দাবি করেছে, সুইজারল্যান্ডের এসজিএস থেকে ৫ স্টার ড্রপ রেজিস্ট্যান্স সার্টিফিকেশন পাওয়া প্রথম স্মার্টফোন এটি। এতে হঠাৎ করে পড়ে গেলে ফোনের পর্দা ভেঙে যায় না। এই ডিসপ্লেতে জল লাগলেও নষ্ট হয় না।

এই ফোনটি চারটি কোণে ৩৬০ ডিগ্রি সুরক্ষার নিশ্চয়তা দেবে। এর মাইক্রনের কাছে লো-মডিউলাস কুশন ব্যবহার করা হয়েছে। আবার এতে থাকবে আল্ট্রা-বাউন্স টেকনোলজি সাপোর্ট, যা ড্রপ ও স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট এবং আইপি৫৩ ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্স সাপোর্ট করে।

Honor X9b 5G এর ফাঁস হওয়া স্পেসিফিকেশন

অনর এক্স৯বি ৫জি স্মার্টফোনে ৬.৭৮-ইঞ্চি ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সাপোর্ট করবে। এই ডিসপ্লে লো-ব্লু লাইট, ডায়নামিক ডিমিং এবং সার্কাডিয়ান নাইট ডিসপ্লে সমর্থন সহ ১৯২০ হার্টজ পিডব্লিউএম ডিমিং প্রযুক্তি থাকবে।

সঙ্গে থাকুন ➥