লঞ্চের আগে iQOO Neo 9 Pro নিয়ে বাজারে শোরগোল, বেঞ্চমার্কে 23 লাখের বেশি স্কোর

Published on:

iQOO Neo 9 Pro Processor

চলতি মাসের শেষের দিকে ভিভো (Vivo)-অধীনস্থ ব্র্যান্ড আইকো চীনে iQOO Neo 9 সিরিজটি লঞ্চ করতে চলেছে। এই মিড-রেঞ্জ সিরিজে iQOO Neo 9 এবং iQOO Neo 9 Pro – এই দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। লঞ্চের আগে, iQOO Neo 9 Pro এখন আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা এর পারফরম্যান্স সম্পর্কে ধারণা প্রদান করেছে।

iQOO Neo 9 Pro-কে দেখা গেল AnTuTu-এর ডেটাবেসে

আইকো নিও ৯ প্রো আনটুটু বেঞ্চমার্কে সামগ্রিকভাবে ২৩,৩৪,৯১১ পয়েন্ট অর্জন করেছে। পৃথকভাবে, সিপিইউ, জিপিইউ, মেমরি এবং ইউএক্স টেস্টে ডিভাইসটি যথাক্রমে ৫,২৪,৩৮৩, ৯,৮৪,১৬২, ৪,৮৩,২৩৪ এবং ৩,৪৩,১৩২ পয়েন্ট স্কোর করেছে। জানিয়ে রাখি, আইকো নিও ৯ প্রো-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে।

মনে করা হচ্ছে, আইকো নিও ৯ প্রো ডাইমেনসিটি ৯৩০০-চালিত ভিভো এক্স১০০ সিরিজের চেয়ে ভাল পারফরম্যান্স অফার করবে, যেটি নভেম্বরে আত্মপ্রকাশ করেছিল। এর অন্যতম কারণ হল ভিভো এক্স১০০ আনটুটু বেঞ্চমার্কে প্রায় ২২,৪০,০০০-এর সামান্য বেশি স্কোর অর্জন করেছে। তাই, অনুমান করা হচ্ছে ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর দ্বারা চালিত আইকো নিও ৯ প্রো অপ্টিমাইজ করা পারফরম্যান্স প্রদান করতে পারে।

অন্যান্য রিপোর্ট অনুযায়ী, iQOO Neo 9 Pro-তে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ২,৮০০ x ১,২৬০ পিক্সেলের ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে। ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে এবং এর পিছনের প্যানেলে একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX920 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের Samsung JN1 আল্ট্রা-ওয়াইড লেন্স থাকবে বলে জানা গেছে।

এছাড়া, ডিভাইসটিতে সর্বোচ্চ ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 9 Pro-তে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে বলে আশা করা যায়, যার ওপরে অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনের একটি স্তর থাকবে।

সঙ্গে থাকুন ➥