মাত্র 5999 টাকায় মিলছে 8GB র‍্যামের এই Smartphone, এক চার্জে চলবে সারাদিন

Published on:

itel A60s under rs 6000 now

উৎসবের মরসুম বলতে গেলে শেষ, এবার গুটি গুটি পায়ে বছরও এগোচ্ছে পরিসমাপ্তির দিকে। এমতাবস্থায় দাঁড়িয়ে আপনি যদি কম টাকায় ভালো ফিচার এবং বেশি স্টোরেজওয়ালা কোনো ফোন কিনতে চান, তাহলে Amazon India-র একটি অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ৬,০০০ টাকার কমে itel A60s ফোনটি কেনার সুযোগ দিচ্ছে। এই ফোনটি কিনলে আপনি ডিসকাউন্ট তো পাবেনই, পাশাপাশি হাতের মুঠোয় থাকবে নানা কাজের ফিচার। কীভাবে? চলুন, এক নজরে দেখে নিই itel A60s ফোনের দাম, অফার এবং ফিচার।

এখন ৬ হাজার টাকারও কমে কিনুন itel A60s ফোন

আইটেল এ৬০এস ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৮,৪৯৯ টাকা। তবে বর্তমানে অ্যামাজন ইন্ডিয়া প্ল্যাটফর্মে এটি ২৯% ছাড়ে ৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে এর দাম আরও কিছুটা কমানো যাবে – HDFC বা J & K ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাবেন অতিরিক্ত ১০% ছাড়।

আবার, আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই ফোনটি কেনেন, তাহলে ৫,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর বিকল্প মিলবে (শর্তাবলী প্রযোজ্য)। অর্থাৎ, ভাগ্যবশত সমস্ত অফার পেলে ফোনটি কেনার জন্য খরচ হবে মাত্র ৩৪৯ টাকা।

itel A60s-এর স্পেসিফিকেশন

itel A60s ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে ভার্চুয়াল র‌্যাম ফিচারের মাধ্যমে ক্যাপাসিটি আরও ৪ জিবি বাড়ানো যাবে, যার ফলে সর্বমোট ৮ জিবি র‌্যাম ব্যবহার করতে পারবেন। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর ফটোগ্রাফির জন্য এই বাজেট ফোনটি ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করবে। সাথে থাকবে ফেস আনলক ফিচার।

সঙ্গে থাকুন ➥