সবচেয়ে সস্তা থ্রিডি কার্ভড ডিসপ্লের ফোন itel S23+ ভারতে লঞ্চ হল, রয়েছে 16 জিবি র‌্যাম ও 50 মেগাপিক্সেল ক্যামেরা

Updated on:

Itel s23 plus launched in india price rs 13999 with 3D curved amoled display 50 megapixel camera specifications

স্মার্টফোন ব্র্যান্ড itel আজ কার্ভড ডিসপ্লে সহ আসা দেশের সবচেয়ে সস্তা ফোন itel S23+ লঞ্চ করেছে। এই হ্যান্ডসেটে প্রচুর ফিচার রয়েছে, বাজেট রেঞ্জে প্রথমবার দেখা গেছে। itel S23+ থ্রিডি কার্ভড ডিসপ্লে, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যান এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এছাড়াও, এনএফসি কানেক্টিভিটি থাকার কারণে কন্টাক্টলেস পেমেন্টও করা যাবে।

উল্লেখ্য itel S23+ প্রথম বাজেট ফোন, যেখানে এনএফসি কানেক্টিভিটি রয়েছে। এছাড়া এতে মেমফিউশন প্রযুক্তি থাকার কারণে র‌্যাম বাড়ানো যাবে। ক্রেতারা এই ডিভাইসে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাবেন। আবার itel S23+ স্মার্টফোনের সাথে ২ বছরের ওয়ারেন্টি এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধাও পাওয়া যাবে। শুধু তাই নয়, এতে আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচারের অনুরূপ ডায়নামিক বার ফিচার উপস্থিত।

itel S23+ এর দাম বা মূল্য

অ্যামাজন থেকে আইটেল এস২৩ প্লাস কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এর ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। আইটেলের এই ডিভাইসটি লেক সায়ান এবং এলিমেন্টাল ব্লু কালারে পাওয়া যাবে।

itel S23+ এর স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল এস২৩ প্লাস ফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস ৫০০ নিট। ১৫,০০০ টাকার কম দামের সেগমেন্টে এটি ভারতের প্রথম থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লের ফোন। আইটেল এস২৩ প্লাস-এ রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এতে ইউনিসক টাইগার টি৬১৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক আইটেলওএস ১৩ কাস্টম স্কিনে চলে।

ক্যামেরা ফিচারের কথা বললে, itel S23+ এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। itel S23+ ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥