দেখতে লা-জবাব! Nothing Phone (2) এর ডিজাইন আপনাকে ফিদা না করে পারবে না

Updated on:

Nothing Phone 2 Curved Design

আর কয়েক দিনের মধ্যেই Nothing Phone (2) নিয়ে অপেক্ষার অবসান হতে চলেছে। আগামী ১১ জুলাই স্মার্টফোনটি লঞ্চ হচ্ছে। তার আগে হাইপ ধরে রাখার জন্য সংস্থার তরফে বেশ কিছু প্রোমোশনাল টিজার শেয়ার করা হয়েছে। যেগুলি Nothing Phone (2) সম্পর্কে একাধিক তথ্য সামনে এনেছে। যেমন ফোনটার ডিজাইনে খুব বেশি পরিবর্তন হচ্ছে না। বলা যায় এতে উল্লেখযোগ্য কোনও বদল দেখা যাবে না। পূর্বসূরির মতোই এলইডি লাইটে সজ্জিত স্বচ্ছ ব্যাক প্যানেল নিয়ে আসবে এটি। তবে লেটেস্ট টিজারে ইঙ্গিত, Nothing Phone (2)-এর সামনের অংশটি Phone (1)-এর থেকে অনেকাংশে অপরিবর্তিত থাকলেও, পিছনে কার্ভের সংখ্যা বাড়বে।

Nothing Phone (2)-এ থাকবে না কোনও ফ্ল্যাট সাইড

নাথিং ইতিমধ্যেই ডিজাইনের ক্ষেত্রে তাদের প্রোডাক্টে অভিনবত্ব তুলে ধরতে সক্ষম হয়েছে। এমনকি তাদের প্রথম স্মার্টফোন, নাথিং ফোন (১)-এর নকশাও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। যদিও, অনেকে বলেন এলইডি লাইট যুক্ত স্বচ্ছ রিয়ার প্যানেল বাদ দিলে আইফোনের কপি ছাড়া কিছু নয়। তবে অনেকে আবার বিশ্বাস করেন যে, হ্যান্ডসেটটি একটি উদ্ভাবনী পদ্ধতি অনুসরণ করে। কোম্পানিটি তাদের দ্বিতীয় প্রজন্মের হ্যান্ডসেটের ক্ষেত্রেও এই অভিনবত্ব ধরে রাখতে চাইলে ডিজাইনে খুব বেশি পরিবর্তন করা হবে না বলেই মনে হচ্ছে।

সাম্প্রতিক টিজার প্রকাশ করেছে যে নাথিং ফোন (২)-এর সামনে ফ্রন্ট ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং ডিসপ্লের ওপরে এবং দুইপাশে তুলনামূলকভাবে পাতলা বেজেল দেখা যাবে। এতে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করতে পারে। নাথিং তাদের আসন্ন ফোনের ব্যাক প্যানেলটি একেবারেই অপরিবর্তিত রাখবে এমনটাও নয়। নতুন মডেলে নোটিফিকেশনের জন্য কোম্পানির সিগনেচার এলইডি লাইট যুক্ত গ্লিফ ইন্টারফেসের সাথে স্বচ্ছ ব্যাক প্যানেলটি একই থাকলেও, ধারের অংশগুলি সমানের পরিবর্তে সামান্য বাঁকানো থাকবে।

এখন Nothing Phone (2) ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ এবং ফ্লিপকার্টে ২,০০০ টাকা দিয়ে অগ্রিম বুকিং করা যাবে। আগামী ১১ জুলাই লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে। Phone (2)-এ Snapragon 8+ Gen 1 প্রসেসর ব্যবহার করা হবে।

সঙ্গে থাকুন ➥