Nothing Phone (2) কি এবার ভারতে লঞ্চ হবে? এদেশ ব্রাত্য কিনা জানিয়ে দিল সংস্থা

Updated on:

Nothing Phone 2 India launch date

গত বছর লন্ডন-ভিত্তিক স্টার্ট-আপ নাথিং ধুমধাম করে তাদের প্রথম স্মার্টফোন, Nothing Phone (1) বাজারে এনেছিল। এলইডি লাইট দ্বারা সজ্জিত স্বচ্ছ ব্যাক প্যানেল যুক্ত অভিনব ডিজাইনের এই ফোন বহু ক্রেতার মন জয় করে নিতে সক্ষম হয়েছে। প্রথম মডেলের সাফল্যের পর সংস্থার তরফে এবার Nothing Phone (2) লঞ্চের প্রস্তুতি নেওয়া হচ্ছে। এমনকি ব্র্যান্ডটি একটি টিজার প্রকাশ করে নিশ্চিত করেছে যে Nothing Phone (2) চলতি বছরের গ্রীষ্মে লঞ্চ হবে। আর এখন জানা গিয়েছে, ফোনটি গত বছরের মডেলের মতো এবারও ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে উপলব্ধ হবে।

Nothing Phone (2) ভারতের বাজারেও শীঘ্রই আসছে

গত জুলাইয়ে নাথিং ফোন (১) ভারতীয় বাজারে পা রেখেছিল। আশা করা হচ্ছে, এর তুলনায় উত্তরসূরিটি একাধিক আপগ্রেড এবং হাই-এন্ড ফিচার এবং স্পেসিফিকেশন অফার করবে। তবে এখন কোনও আনুষ্ঠানিক ঘোষণা বা টিজার প্রকাশিত হওয়ার আগেই, ফোন (২)-এর লঞ্চটি ভারতে ফ্লিপকার্ট লিস্টিংয়ের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে। ওয়েব পেজে বর্তমানে, নাথিংয়ের প্রতিষ্ঠাতা এবং সিইও কার্ল পেই-এর কয়েকটি টুইট দেখা যাচ্ছে, যা বলে যে ডিভাইসটি প্রিমিয়াম স্মার্টফোন মার্কেটকে লক্ষ্য করবে।

এছাড়াও জানা গেছে, নাথিং ফোন (২) তার পূর্বসূরিতে থাকা স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ চিপসেটের ওপর আপগ্রেড হিসাবে স্ন্যাপড্রাগন ৮-সিরিজের প্রসেসর দ্বারা চালিত হবে। নাথিং ফোন (২) কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসরের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, নাথিংয়ের পরবর্তী ফোনটি একটি ফ্ল্যাগশিপ গ্রেড স্মার্টফোন হবে। এখনও পর্যন্ত, কোম্পানির তরফে টুইটারে এই হ্যান্ডসেটের একটি ভিডিও টিজার প্রকাশ করা হয়েছে এবং সেইসাথে চলতি বছর গ্রীষ্মকালে ডিভাইসটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, Nothing Phone (2)-এ পূর্বসূরির মতো অভিনব এলইডি গ্লিফ (LED Glyph) ডিজাইন থাকবে। তবে, ফোনটিতে একটি নয়া লাল এলইডি ইন্ডিকেটরও যুক্ত হবে, যা টিজার ভিডিওতে দেখা গেছে। এই মুহূর্তে, এই তথ্যগুলিই উপলব্ধ রয়েছে, তবে আশা করা যায় শীঘ্রই Phone (2) সম্পর্কে আরও জানা যাবে।

সঙ্গে থাকুন ➥