মিলবে 3,000 টাকা ছাড়, লঞ্চের 24 ঘন্টা আগে Nothing Phone (2)-র বাম্পার অফার ফাঁস

Updated on:

Nothing Phone (2) Offers India

Nothing Phone (2) অপেক্ষার অবসান ঘটিয়ে ১১ জুলাই অর্থাৎ আগামীকাল লঞ্চ হতে চলেছে। তার আগে স্মার্টফোনটির সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে ফোনটির প্রি-অর্ডার প্রক্রিয়াও চলছে। সংস্থার ঘোষণার আগেই এবার Nothing Phone (2)-এর অফলাইন অফার, সেলের তারিখ এবং ব্যাঙ্ক অফার প্রকাশ্যে এসেছে।

Nothing Phone (2)-এর অফলাইন প্রি-অর্ডার

টিপস্টার ঈশান আগরওয়াল জানিয়েছেন যে, নাথিং ফোন (২) আগামী ১২ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত ২,০০০ টাকা জমা দিয়ে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ হবে৷ আর ১৩ জুলাই থেকে কোম্পানি দেশের বিভিন্ন রিটেলারের কাছে ফোন (২) ইউনিট সরবরাহ করবে। ১৫ জুলাই সন্ধ্যা থেকে আনুষ্ঠানিকভাবে নাথিং ফোন (২)-এর সেল শুরু হবে।

জানিয়ে রাখি, যেসমস্ত ক্রেতারা নাথিং ফোন (২) কিনবেন, তারা বেশ কিছু আকর্ষণীয় অফারের সুবিধা পেতে পারেন। যেমন ৪,২৫০ টাকায় কম্প্যাটিবল ইয়ার (স্টিক) ইয়ারবাডটি মিলবে। এছাড়াও, গ্রাহকরা চার্জিং অ্যাডাপ্টারের ওপর ৫০ শতাংশ ছাড়, প্রোটেক্টিভ কেস-এর ওপর ৪০ শতাংশ ছাড় এবং স্ক্রিন গার্ডে ৩০ শতাংশ ছাড় সহ বিভিন্ন অ্যাক্সেসরিগুলিতেও ছাড় উপভোগ করতে পারবেন৷ নির্বাচিত কিছু ব্যাঙ্কের কার্ডব্যবহারকারীরা ৩,০০০ টাকা ছাড়ের সুবিধা পাবেন, যদিও এই ডিসকাউন্টের জন্য যোগ্য নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ডগুলির বিশদ এখনও প্রকাশ করা হয়নি৷

Nothing Phone (2)-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্টগুলিতে প্রকাশ করা হয়েছে, Nothing Phone (2) উচ্চ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ওলেড (OLED) ডিসপ্লে থাকবে৷ কোম্পানি আগেই নিশ্চিত করেছে যে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ প্রসেসর থাকবে এবং ফোনটিতে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। Nothing Phone (2) অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক লেটেস্ট নাথিং ওএস ২.০ সফ্টওয়্যার সংস্করণে চলবে এবং তিন বছরের ওএস আপগ্রেড এবং চার বছরের সিকিউরিটি প্যাচ আপডেটের সাপোর্ট সহ আসবে।

ফটোগ্রাফির জন্য, Nothing Phone (2)-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে এবং প্রধান ক্যামরার সাথে একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ আল্ট্রা-ওয়াইড লেন্স যুক্ত থাকবে, যা ম্যাক্রো ক্যামেরা হিসাবেও কাজ করবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2)-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়াও, নিরাপত্তার জন্য ডিভাইসটিতে একটি অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আরও ভাল স্থায়িত্বের জন্য একটি অ্যালুমিনিয়াম ফ্রেম এবং জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি রেটিং থাকবে৷

সঙ্গে থাকুন ➥